আবারো আসার হুমকি দিয়ে বঙ্গভবনের সামনে থেকে সরে গেলেন বিক্ষোভকারীরা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে চার ঘণ্টা বিক্ষোভ শেষে বঙ্গভবন থেকে সরে গেলেন আন্দোলনকারীরা। তবে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে আবারো আসার হুমকি দিয়েছেন।

আবারো আসার হুমকি দিয়ে বঙ্গভবনের সামনে থেকে সরে গেলেন বিক্ষোভকারীরা


রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে মঙ্গলবার (২২ অক্টোবর) বিক্ষোভকারী দল বঙ্গভবনের সামনে থেকে সরে যায়। তবে তারা স্পষ্ট জানিয়ে দেয়, ২৪ ঘণ্টার মধ্যে রাষ্ট্রপতি পদত্যাগ না করলে তারা আবারো ফিরে আসবে।

রাত সাড়ে ৮টার দিকে রক্তিম জুলাইয়ের নেতৃত্বে থাকা বিক্ষোভকারীরা অবস্থান কর্মসূচি শেষ করে বঙ্গভবন থেকে সরে যান। তবে যাওয়ার আগে তারা হুঁশিয়ারি দিয়ে যান যে, দাবির সুষ্ঠু সমাধান না হলে আবারো তারা ফিরে আসবে।

এর আগে বিক্ষোভকারীদের একটি অংশ বঙ্গভবনের ব্যারিকেড ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করলে আইনশৃঙ্খলা বাহিনী তাদের থামাতে সাউন্ড গ্রেনেড ছোড়ে। এতে বিক্ষোভকারীরা ছত্রভঙ্গ হয়ে যায় এবং হুড়োহুড়িতে কয়েকজন আহত হন।

বঙ্গভবনের সামনে বিক্ষোভ কর্মসূচিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এবং রক্তিম জুলাই সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। তারা চার ঘণ্টা ধরে বিক্ষোভ প্রদর্শন করেন। পরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে আলোচনা করে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

আন্দোলনের অন্যতম নেতা সালমান হোসাইন বলেন, "আমরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারীদের পরামর্শে সরে যাচ্ছি, তবে রাষ্ট্রপতির পদত্যাগের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। আমাদের দাবি পূরণ না হলে আবারো ফিরে আসব।"

এই হুমকি এবং আল্টিমেটামের পর আন্দোলনের ভবিষ্যত কার্যক্রম নিয়ে জনগণের মধ্যে উত্তেজনা বাড়ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top