ইসরাইলে পরবর্তী হামলার লক্ষ্যবস্তু ঘোষণা ইরানি কমান্ডারের

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সরায়েল যদি ইরানে কোনো প্রতিশোধমূলক হামলা চালায়, তবে ইরান ইসরায়েলের শক্তি এবং গ্যাস কেন্দ্রগুলোকে লক্ষ্যবস্তু হিসেবে চিহ্নিত করবে বলে ঘোষণা দিয়েছেন ইসলামিক রেভ্যুলিউশনারি গার্ডসের (আইআরজিসি) উপ-কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আলী ফাদাভি।

ইসরাইলে পরবর্তী হামলার লক্ষ্যবস্তু ঘোষণা ইরানি কমান্ডারের



শুক্রবার মেহের নিউজ এজেন্সির এক প্রতিবেদনে তার এই বক্তব্য তুলে ধরা হয়।

জেনারেল ফাদাভি স্পষ্টভাবে জানান, যদি ইরান হামলার শিকার হয়, তাহলে ইরান ইসরাইলের বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র, শিল্প স্থাপনা, এবং তেল ও গ্যাস ক্ষেত্রগুলোতে আঘাত হানতে বাধ্য হবে। তিনি সতর্ক করে বলেন, "দখলদাররা যদি এমন কোনো ভুল করে, তাহলে আমাদের প্রতিক্রিয়া হবে কঠোর ও অত্যন্ত কার্যকর।"

এই মন্তব্যকে ইরানের পক্ষ থেকে একটি সুস্পষ্ট সতর্কবার্তা হিসেবে দেখা হচ্ছে। এতে বোঝানো হয়েছে, ইসরাইল যদি আক্রমণ চালায়, তাহলে ইরান তাৎক্ষণিকভাবে পাল্টা আঘাত হানবে। এমন পরিস্থিতিতে আঞ্চলিক নিরাপত্তা আরও সংকটাপন্ন হয়ে উঠতে পারে।

এ বিবৃতিটি ইরানের সামরিক কৌশল ও প্রতিরক্ষা প্রস্তুতির প্রতিফলন, যা ইসরায়েলের সঙ্গে দীর্ঘদিন ধরে চলমান উত্তেজনা এবং সংঘাতের প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top