ছাত্র আন্দোলনে শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলার আসামী গ্রেফতার

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণমিছিলে হামলা ও শিক্ষার্থী সবুজ মিয়া নিহতের ঘটনায়  মিজানুর রহমান নামের মামলার আসামীকে গ্রেফতার করেছে জামালপুর র‍্যাব ১৪ ।

ছাত্র আন্দোলনে শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলার আসামী গ্রেফতার


বুধবার (২৩ অক্টোবর) শেরপুর জেলার সদর থানার খাসপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়৷  গ্রেফতারকৃত মিজান খাসপাড়া এলাকার মরহুম হাসেন আলীর ছেলে ৷  বুধবার দুপুর ৩ টায় র‍্যাব অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানান,গত ০৪ অক্টোবর শেরপুর  শহরে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণমিছিল বাহির হয়।গণমিছিলে বিকাল ৩ টা ৪৫ মিনিটে কতিপয় দুস্কৃতিকারীরা আন্দোলনরত ছাত্র-জনতার উপর এলোপাথারী গুলি করতে থাকে। দুস্কৃতিকারীদের গুলিতে সবুজ মিয়া(১৮) নামক একজন ছাত্র গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। নিহতের ভাই মোঃ সাদ্দাম হোসেন ১৮৬০ পেনাল কোডের ১৪৩/৩০২/৩৪ ধারায় শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৯, তারিখঃ ১২/০৮/২০২৪ ইং। তিনি আরো বলেন,  মামলা রুজুর পর  জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ কোম্পানি ছায়াতদন্ত শুরু করেন এবং জড়িতদের  আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে কার্যক্রম শুরু করে।  এরই ধারাবাহিকতায় র‍্যাবের একটি আভিযানিক দল বুধবার রাত ০০.৩০ মিনিটে শেরপুর জেলার সদর থানার খাসপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারনামীয় আসামী মিজানুর রহমান গ্রেফতার করতে সক্ষম হয় । মামলার ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শেরপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top