ওভিয়া হেলেনের ব্যক্তিগত ভিডিও: ফাঁস নাকি পাবলিসিটি স্টান্ট?

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: তামিল অভিনেত্রী ওভিয়া হেলেনের (Oviya Helen) ব্যক্তিগত ভিডিও ফাঁস (Leaked Viral MMS) নিয়ে চলছে বিতর্ক। আসল নাকি পাবলিসিটি স্টান্ট—এ নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। অভিনেত্রীর প্রতিক্রিয়ায় প্রশ্ন বেড়েছে।

ওভিয়া হেলেনের ব্যক্তিগত ভিডিও ফাঁস নাকি পাবলিসিটি স্টান্ট
তামিল অভিনেত্রী ওভিয়া হেলেনের ব্যক্তিগত ভিডিও ফাঁস: পাবলিসিটি নাকি সত্যি?


তামিল অভিনেত্রী ওভিয়া হেলেনের (Oviya Helen) ব্যক্তিগত ভিডিও ফাঁস: পাবলিসিটি নাকি সত্যি?

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও বিগ বস তারকা ওভিয়া হেলেন (Oviya Helen) বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। সম্প্রতি একটি ব্যক্তিগত ভিডিও (Leaked Viral MMSঅনলাইনে ছড়িয়ে পড়েছে, যা ভক্তদের মধ্যে আলোড়ন তুলেছে। নেটিজেনদের মধ্যে চলছে জল্পনা—ভিডিওটি আসল নাকি পাবলিসিটি স্টান্ট।

ভিডিওর সত্যতা নিয়ে জল্পনা

ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রীর মতো দেখতে একজন মহিলাকে আপোষহীন অবস্থায়। অনেকে দাবি করছেন, ভিডিওতে থাকা মহিলার কাঁধের ট্যাটু ওভিয়ার সঙ্গে মিলে যায়। যদিও কিছু নেটিজেন বলেছেন, এটি ডিপফেক প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে।

এ ঘটনার পর, ওভিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যাতে দেখা যায় তিনি আঙুল ক্রস করে রয়েছেন। এই ইঙ্গিতপূর্ণ ছবিটি ভক্তদের মধ্যে আরও প্রশ্নের জন্ম দিয়েছে। এমনকি এক নেটিজেনের অনুরোধে, যিনি ভিডিওটির দীর্ঘ সংস্করণ দেখতে চেয়েছিলেন, ওভিয়া উত্তর দেন, "পরের বার ভাই"। আরেকটি উত্তরে তিনি বলেন, "এনজয়।"

(Oviya Helen) পাবলিসিটি নাকি আসল ফাঁস?

ওভিয়ার এমন মন্তব্য দেখে অনেকে মনে করছেন, ভিডিওটি তাঁরই। তবে এ নিয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। নেটিজেনদের একাংশ মনে করছেন, এটি হয়তো পাবলিসিটি স্টান্ট হতে পারে। অন্যদিকে, ভক্তদের একাংশ দাবি করছেন, এটি আসল ঘটনা। তবে সত্যতা যাচাই না হওয়ায় বিতর্ক ক্রমশ বাড়ছে।

অভিনেত্রী ওভিয়া (Oviya Helen): ক্যারিয়ার ও জনপ্রিয়তা

ওভিয়া হেলেন(Oviya Helen), আসল নাম হেলসন নেলসন (Helson Nelson), তামিল ইন্ডাস্ট্রিতে ২০০৯ সালে অভিনয়ে হাতেখড়ি দেন। তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন কালাভানি, লাকালাপ্পু, মনুষ্যামরুগম এবং মুদার কুদাম সিনেমার মাধ্যমে। এছাড়া তিনি বিগ বস তামিলের প্রথম সিজনে অংশগ্রহণ করে বিশেষ জনপ্রিয়তা লাভ করেন, যেখানে তাঁর স্পষ্টভাষী এবং সাহসী ব্যক্তিত্ব ভক্তদের মন জয় করেছিল।

সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় থাকা ওভিয়ার ইনস্টাগ্রামে বর্তমানে ৭২০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। শীঘ্রই তাঁকে সম্ভাম এবং রাজা ভীমা সিনেমায় দেখা যাবে।

ভিডিওটি Leaked Viral MMS নিয়ে অনলাইনে ব্যাপক আলোড়ন চলছে। একদল নেটিজেন বলছে, পুরনো কোনো রাজনৈতিক ষড়যন্ত্র বা ইন্ডাস্ট্রির শত্রুতার অংশ হিসেবে এটি ফাঁস করা হয়েছে। আবার কেউ কেউ মনে করছেন, ওভিয়ার আসন্ন সিনেমাগুলোর প্রচারের উদ্দেশ্যেই এমন ঘটনা ঘটানো হতে পারে।

ভিডিওটি আসল নাকি এটি নিছকই পাবলিসিটি স্টান্ট—এখনও তা পরিষ্কার নয়। ওভিয়া তাঁর মন্তব্য এবং আচরণে বিষয়টিকে ইচ্ছাকৃতভাবে ধোঁয়াশায় রেখে দিয়েছেন, যা বিতর্ক আরও বাড়াচ্ছে। ভক্তরা এখন অপেক্ষা করছেন যে, অভিনেত্রী বা তাঁর টিম থেকে এ নিয়ে আনুষ্ঠানিক কোনো ব্যাখ্যা আসে কিনা।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top