তাইজুলের ২০০ উইকেট, সাকিবের ছায়ায় থাকলেও কোনো আক্ষেপ নেই

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: তাইজুল ইসলাম টেস্টে ২০০ উইকেট পূর্ণ করেছেন। সাকিবের ছায়ায় থাকা নিয়ে কোনো আক্ষেপ নেই জানিয়ে নিজের অর্জন এবং ভবিষ্যতের লক্ষ্য নিয়ে কথা বলেছেন।

তাইজুলের ২০০ উইকেট, সাকিবের ছায়ায় থাকলেও কোনো আক্ষেপ নেই
তাইজুলের ২০০ উইকেটের অর্জন, সাকিবের ছায়ায় থাকা নিয়ে মুখ খুললেন


তাইজুল ইসলাম মিরপুর টেস্টে ১৩তম বারের মতো ৫ উইকেট নিয়ে বাংলাদেশের হয়ে টেস্টে ২০০ উইকেট পূর্ণ করেছেন। বোলিংয়ের পাশাপাশি সংবাদ সম্মেলনেও সাকিব প্রসঙ্গে প্রশ্নের মুখোমুখি হয়ে নিজের মত প্রকাশ করেন তিনি। বাঁহাতি স্পিনার সাকিব আল হাসানের ছায়ায় থাকায় কোনো আক্ষেপ নেই বলে জানান তাইজুল। সাকিবের অনুপস্থিতিতেও নিজের সাফল্যের কথা উল্লেখ করেন তিনি।

সংবাদ সম্মেলনে তাইজুল বলেন, "সাকিব ভাই থাকলেও আমি উইকেট পাই, না থাকলেও উইকেট পাই।" তিনি এও মনে করিয়ে দেন, সাকিব ছাড়াও তিনি দলের জন্য অনেক ম্যাচে অবদান রেখেছেন, যেমন নিউজিল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ জয়ে।

তাইজুলের মতে, তারকা না হওয়ার বিষয়টি নিয়ে তার কোনো আক্ষেপ নেই। তিনি মনে করেন, দেশে ভালো খেলেও অনেকে তারকা হন না, আবার খারাপ খেললেও কেউ কেউ পরিচিতি পেয়ে যান।

তাইজুল নিজের ক্যারিয়ার নিয়ে তৃপ্ত এবং ৩৫০ থেকে ৪০০ উইকেটের লক্ষ্য নিয়ে এগোচ্ছেন। যদিও বাস্তবতা মনে করিয়ে দিয়ে বলেন, "আগে দেখতে হবে ৫ বছরে কয়টা টেস্ট আছে।"

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top