ছাত্রসমাজ নির্ধারণ করবে রাষ্ট্রপতির ভবিষ্যৎ: সারজিস আলম

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সারজিস আলম বলেছেন, শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির মন্তব্যের পর ছাত্রসমাজ রাষ্ট্রপতির ভবিষ্যৎ নির্ধারণ করবে।

ছাত্রসমাজ নির্ধারণ করবে রাষ্ট্রপতির ভবিষ্যৎ সারজিস আলম


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম বলেছেন, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন যদি দাবি করেন যে শেখ হাসিনার পদত্যাগপত্রের কোনো দালিলিক প্রমাণ তার কাছে নেই, তাহলে ছাত্রসমাজ নির্ধারণ করবে রাষ্ট্রপতির কী ব্যবস্থা নেওয়া উচিত।

সোমবার (২১ অক্টোবর) ইসলামী আন্দোলন বাংলাদেশের আয়োজনে রাষ্ট্র সংস্কার বিষয়ক এক গোলটেবিল বৈঠকে এই মন্তব্য করেন সারজিস আলম। তিনি আরও বলেন, “জাতীয় পার্টি হলো একটি বিবেকহীন দল, যারা ফ্যাসিস্ট আওয়ামী লীগকে সমর্থন দিয়েছে। তাদের নিয়ে রাজনৈতিক আলোচনার কোনো যুক্তি নেই।”

শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্যকে কেন্দ্র করে চলমান রাজনৈতিক অস্থিতিশীলতা এবং ছাত্রসমাজের প্রতিক্রিয়া নিয়ে তিনি আরও বলেন, “ফ্যাসিস্ট সিস্টেম এখনো সরেনি। বিভিন্ন এজেন্সি ও ষড়যন্ত্রকারীরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা করছে। প্রয়োজনে আমরা আবারও রাজপথে নামব।”

এদিকে, রাষ্ট্রপতির সাম্প্রতিক মন্তব্য নিয়ে ছাত্রসমাজ ও রাজনৈতিক মহলে জোর বিতর্ক চলছে। বিশেষ করে শেখ হাসিনার পদত্যাগপত্রের প্রমাণ থাকা না থাকা নিয়ে প্রশ্ন উঠেছে। ছাত্রসমাজ মনে করছে, রাষ্ট্রপতির এই বক্তব্যের পর তার পদে থাকার উপযুক্ততা নিয়ে প্রশ্ন তোলার সময় এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top