বঙ্গভবনে বিক্ষোভে সাউন্ড গ্রেনেড বিস্ফোরণ, সাংবাদিকসহ আহত ৫

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বঙ্গভবনে রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ চলাকালে সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাংবাদিকসহ ৫ জন আহত। আহতদের সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বঙ্গভবনে বিক্ষোভে সাউন্ড গ্রেনেড বিস্ফোরণ, সাংবাদিকসহ আহত ৫


মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে চলা ছাত্র-জনতার বিক্ষোভের সময় সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাংবাদিকসহ ৫ জন আহত হয়েছেন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে শিক্ষার্থী, সাংবাদিক, ও হকার রয়েছেন। আহতরা হলেন- ফয়সাল আহমেদ বিশাল (২৪), আরিফ খান (২০), বার্তা ২৪-এর স্টাফ রিপোর্টার রাজু আহমেদ (২৫), ভিডিও জার্নালিস্ট রিপন রেজা (২৮), এবং হকার শফিকুল ইসলাম (৪৫)।

সাংবাদিক রাজু আহমেদ জানান, বিক্ষোভের এক পর্যায়ে ব্যারিকেড ভেঙে বিক্ষোভকারীরা বঙ্গভবনে ঢোকার চেষ্টা করলে হঠাৎ সাউন্ড গ্রেনেড বিস্ফোরিত হয়। এতে তার কানে সমস্যা হয়। আহত শফিকুল ইসলাম জানান, বিস্ফোরণে তার পায়ে আঘাত লেগেছে।

চিকিৎসকের তথ্য অনুযায়ী, ৫ জন আহতের মধ্যে ৩ জনের পায়ে আঘাত লেগেছে এবং ২ জনের কানে সমস্যা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে সবাই হাসপাতাল ছেড়েছেন।

এই সাউন্ড গ্রেনেড বিস্ফোরণের ঘটনা রাজনৈতিক অস্থিরতার প্রেক্ষাপটে আরও উত্তেজনা সৃষ্টি করেছে। সাংবাদিকসহ সাধারণ নাগরিকদের আহত হওয়ার ফলে নিরাপত্তার বিষয়ে জনমনে উদ্বেগ বাড়ছে। বিক্ষোভ ও সহিংসতার মধ্যে নাগরিকদের নিরাপত্তা রক্ষা করা সরকারের জন্য এখন বড় চ্যালেঞ্জ।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top