দূর্গা পূজা উপলক্ষে সোনাহাট স্থল বন্দর ৬ দিন বন্ধ

Seba Hot News : সেবা হট নিউজ
0

জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের সীমান্তবর্তী ভূরুঙ্গামারী সোনাহাট স্থল বন্দরটি  ৬ দিনের বন্ধ ঘোষনা দিয়েছে বন্দর কর্তৃপক্ষ। 

দূর্গা পূজা উপলক্ষে সোনাহাট স্থল বন্দর ৬ দিন বন্ধ



সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে এক চিঠির মাধ্যমে এ বন্ধের ঘোষণা করা হয়েছে।এসময় সোনাহাট স্থলবন্দরে পণ্য আমদানি ও রপ্তানিসহ সকল ব্যবসায়িক কার্যক্রম বন্ধ ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।বৃ

হস্পতিবার(৯ শে অক্টোবর) দুপুরে সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক সোনাহাট স্থল বন্দর বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনাহাট স্থলবন্দর সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, বুধবার ৯  ই অক্টোবর বৃহঃপতিবার থেকে ১৪ই অক্টোবর  সোমবার  মোট ৬ দিনের ছুটি ঘোষনা করছে বন্দর কর্তৃপক্ষ।কেননা হিন্দু ধর্মালম্বীদের বড় উৎসব শারদীয় দূর্গা উৎসব এ উপলক্ষ্য পণ্য আমদানি রপ্তানিসহ সকল প্রকার দাপ্তরিক কাজ বন্ধ থাকবে।আগামী ১৫ ই অক্টোবর  মঙ্গলবার  সকাল থেকে সোনাহাট স্থল বন্দরের আমদানি রপ্তানি কাজ  শুরু হবে বলে জানা গেছে। 

স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি  আব্দুর রাজ্জাক বলেন, সোনা হাট স্থল বন্দর টানা ৬ দিন বন্ধ থাকবে।এসময় পণ্য খালাসসহ সকল প্রকার কাজ বন্ধ থাকবে।আগামী ১৫ ই অক্টোবর থেকে বন্দরটির চালু হবে।

স্থল বন্দরের সহকারী পরিচালক মোহাম্মদ রহুল আমীন বলেন, হিন্দু সম্প্রদায়ের বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে আগামী ৯ ই অক্টোবর থেকে  থেকে  ১৪ অক্টোব মোট ৬ দিন সোনাহাট স্থল বন্দর ছুটিতে থাকছে। এ ব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top