শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির মন্তব্যে অন্তর্বর্তী সরকার এবং ছাত্রনেতাদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। আইনি উপদেষ্টা এটাকে "মিথ্যাচার" বলে অভিহিত করেছেন।

শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া
শেখ হাসিনার পদত্যাগ: রাষ্ট্রপতির বক্তব্যে ক্ষুব্ধ অন্তর্বর্তী সরকার


ছাত্র-জনতার অভ্যুত্থানের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সাম্প্রতিক মন্তব্যে অন্তর্বর্তী সরকারের ভেতরে অসন্তোষ দেখা দিয়েছে। আইন উপদেষ্টা আসিফ নজরুল বলেছেন, রাষ্ট্রপতি "মিথ্যাচার" করছেন। তাঁর বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন ছাত্রনেতারাও। এর মধ্যে একাধিক উপদেষ্টা এবং ছাত্রনেতারা মন্তব্য করেছেন, রাষ্ট্রপতির এই বক্তব্য তাঁর শপথ লঙ্ঘনের শামিল। রাষ্ট্রপতি সাহাবুদ্দিন এর প্রতিক্রিয়ায় জনগণকে নতুন বিতর্ক তৈরি না করতে আহ্বান জানান।

অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা পরিষদে রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে আলোচনার সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। অন্যদিকে রাষ্ট্রপতির বক্তব্য অনুযায়ী, শেখ হাসিনার পদত্যাগের প্রমাণ না থাকার প্রসঙ্গটি সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার জন্ম দিয়েছে। আইন উপদেষ্টা আসিফ নজরুলের মতে, রাষ্ট্রপতির এ ধরনের বক্তব্যের প্রেক্ষিতে তাঁর পদে থাকার যোগ্যতা নিয়েও প্রশ্ন উঠেছে।

অন্তর্বর্তী সরকারের আড়াই মাসের মাথায় রাষ্ট্রপতি শেখ হাসিনার পদত্যাগপত্র না পাওয়ার কথা বলার পর, ছাত্রনেতা হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলমের মতো নেতারাও এই বক্তব্যের বিরোধিতা করেন। বঙ্গভবনের পক্ষ থেকে এ বিষয়ে বিবৃতি দিয়ে রাষ্ট্রপতি বিতর্ক না করার আহ্বান জানালেও রাজনৈতিক মহলে এবং জনগণের মধ্যে এ নিয়ে আলোচনা চলছেই।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top