অধিনায়কত্ব ছাড়ছেন নাজমুল হোসেন শান্ত, পারফরম্যান্সে মনোযোগ বাড়ানোর লক্ষ্য

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: অধিনায়কত্ব ছেড়ে পারফরম্যান্সে মনোযোগ দিতে চান নাজমুল হোসেন শান্ত। বিসিবি সভাপতি দেশে ফিরলে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে।

অধিনায়কত্ব ছাড়ছেন নাজমুল হোসেন শান্ত, পারফরম্যান্সে মনোযোগ বাড়ানোর লক্ষ্য
নাজমুল হোসেন শান্তর অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত, পারফরম্যান্সে মনোযোগ বাড়াতে চান টাইগার দলপতি


বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন সিরিজের পর অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পরিকল্পনা করেছেন। তার এ সিদ্ধান্তের মূল কারণ পারফরম্যান্সের উন্নতির জন্য চাপমুক্ত হওয়া। ক্রিকেটবিষয়ক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, বিসিবির এক কর্মকর্তার মাধ্যমে শান্ত বোর্ডকে তার ইচ্ছার কথা জানিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড নাজমুল হোসেন শান্তর প্রতিভার বিষয়ে আশাবাদী ছিল সবসময়ই। কিন্তু, ধারাবাহিকতার অভাবে ব্যাট হাতে শান্ত কাঙ্ক্ষিত ফর্মে ফিরতে পারছেন না। গত কয়েক মাসে পারফরম্যান্স নিয়ে ভুগতে থাকা শান্ত নেতৃত্বের চাপ কমিয়ে ব্যাটিংয়ে মনোযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন

বিসিবির বেশ কিছু উর্ধ্বতন কর্মকর্তা শান্তকে অধিনায়কত্ব চালিয়ে যাওয়ার পরামর্শ দিলেও, শান্ত তা গ্রহণ করতে রাজী হননি। এমনকি গত টি-২০ বিশ্বকাপের পরই এই ফরম্যাটের নেতৃত্ব ছাড়তে চেয়েছিলেন তিনি। তবে, চূড়ান্ত সিদ্ধান্তটি বিসিবির সভাপতি ফারুক আহমেদ ওমরাহ পালন শেষে দেশে ফিরলে জানা যাবে।

বিসিবির একজন কর্মকর্তা ক্রিকবাজকে জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে শান্ত নেতৃত্ব ছাড়ার ব্যাপারে জানিয়ে দিয়েছেন। এ প্রসঙ্গে শান্ত বলেন, “দেখা যাক কী হয়। কারণ, আমি এখনো সভাপতির কাছ থেকে শোনার অপেক্ষায় আছি।”


এখন প্রশ্ন হলো, নতুন অধিনায়ক কে হচ্ছেন এবং শান্ত কি তার নেতৃত্বের অভিজ্ঞতাকে ইতিবাচক দিক থেকে গ্রহণ করে আরও শক্তিশালী হয়ে ফিরবেন কিনা।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top