সাকিবের নতুন গন্তব্য সৌদি আরব: উত্তপ্ত ক্রিকেট বোর্ড

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সাকিব আল হাসান ওমরাহ পালনে সৌদি আরব যাচ্ছেন। নিরাপত্তা ইস্যুতে দেশে না ফিরেই স্কোয়াড থেকে বাদ পড়ায় ভক্তদের ক্ষোভ দেখা দিয়েছে। বোর্ডে চলছে আলোচনা।

সাকিবের নতুন গন্তব্য সৌদি আরব উত্তপ্ত ক্রিকেট বোর্ড
সাকিবের নতুন গন্তব্য: ওমরাহ পালনে সৌদি আরব, উত্তপ্ত ক্রিকেট বোর্ড


সাকিব আল হাসানকে কেন্দ্র করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখন উত্তপ্ত আলোচনার কেন্দ্রে। ক্রিকেটপ্রেমী ভক্ত ও বোর্ড কর্মকর্তাদের মধ্যে সাকিবের ফেরা নিয়ে মতভেদ তৈরি হয়েছে। এ অবস্থায় সাকিব দেশে না ফিরেই নতুন গন্তব্য হিসেবে বেছে নিয়েছেন সৌদি আরব, যেখানে তিনি ওমরাহ পালন করবেন।

মিরপুরে ভক্তদের ক্ষোভ ও দাবিদাওয়া

সাকিবের বিদায়ী টেস্ট খেলার ইচ্ছা থাকলেও নিরাপত্তা ইস্যুতে তিনি দেশে ফিরছেন না, যার কারণে তিনি স্কোয়াড থেকেও বাদ পড়েছেন। এতে ক্ষোভ প্রকাশ করেছে ভক্তরা। মিরপুরের মূল ফটকের সামনে ভক্তরা স্লোগান দিয়ে চার দফা দাবি জানায়, যার অন্যতম ছিল সাকিবের নিরাপত্তা নিশ্চিত করা এবং তাকে দ্রুত দেশে ফেরানোর আহ্বান।

বোর্ড পরিচালক নাজমুল আবেদীন এ দাবিগুলোর একটি পূরণের আশ্বাস দিয়েছেন। ভক্তদের দাবি ছিল, "স্টেডিয়াম প্রাঙ্গণে বাংলাদেশের ক্রিকেট এবং ক্রিকেটারদের বিরুদ্ধে অশালীন কার্যকলাপ বন্ধ করতে হবে।" এ বিষয়ে তিনি ইতিবাচক পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

প্রবাসী বাংলাদেশিদের প্রতিক্রিয়া

সাকিবের ওমরাহ পালনে সৌদি আরবে যাত্রা নিয়ে প্রবাসী বাংলাদেশিদের মধ্যেও মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। এক প্রবাসী মন্তব্য করেছেন, "বাংলাদেশের নাগরিক হিসেবে সে যেকোনো দেশেই যেতে পারে।" অন্য এক প্রবাসী বলেন, "সাকিবের বিদায় যদি দেশের মাটিতে হতো, তাহলে আমরা অনেক খুশি হতাম।"

রবিবার ক্রীড়া উপদেষ্টার কাছে যাবে সমর্থকরা

ভক্তদের দাবি বাস্তবায়নের লক্ষ্যে তারা রোববার ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের সঙ্গে দেখা করার প্রস্তুতি নিচ্ছে। ভক্তদের প্রত্যাশা, উপদেষ্টা দ্রুত পদক্ষেপ নেবেন এবং সাকিবের পরিস্থিতি সমাধানে ইতিবাচক ভূমিকা রাখবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top