সড়ক দুর্ঘটনায় উল্লাপাড়ায় শাহ সিমেন্টের এস আর নিহত

Seba Hot News : সেবা হট নিউজ
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় শাহ সিমেন্টর এস আর নজরুল ইসলাম (৩৫) নিহত  হয়েছেন। আহত হয়েছে আরও ১ জন। নিহত নজরুল শাহজাদপুর উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

সড়ক দুর্ঘটনায় উল্লাপাড়ায় শাহ সিমেন্টের এস আর নিহত


বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ি বাসস্ট্যান্ড এলাকার নগরবাড়ি- বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে ।


প্রত্যক্ষদর্শিরা জানান, নিহত নজরুল ইসলাম মোটরসাইকেল যোগে বাড়ি থেকে তার কর্মস্থল উল্লাপাড়ায় যাওয়ার পথে পাবনা থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের দ্রুতগামী একটি কোচ পেছন থেকে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের দুটি তেলের দোকানে ঢুকে পরে। এ ঘটনায় তেল দোকানের মালিক মোঃ হামজেলা (৫০) গুরুতর আহত হয়। 


এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের উপ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা করা হবে।দুর্ঘটনায় কবলিত বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top