রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে পুলিশের ওপর হামলা, উত্তপ্ত বঙ্গভবন

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে আন্দোলনকারীদের বিক্ষোভ উত্তপ্ত হয়ে পুলিশের ওপর হামলা। জানুন কীভাবে উত্তেজনা ছড়াল বঙ্গভবন চত্বরে।

রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে পুলিশের ওপর হামলা, উত্তপ্ত বঙ্গভবন


রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে আন্দোলনকারীদের বিক্ষোভ মঙ্গলবার রাতে সহিংসতায় রূপ নেয়। রাত সাড়ে ৯টার দিকে ব্যারিকেড ভেঙে আন্দোলনকারীরা বঙ্গভবনে প্রবেশের চেষ্টা করলে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেনাবাহিনী ও পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে, আন্দোলনকারীদের একটি অংশ পুলিশের ওপর হামলা চালায় এবং বেশকিছু পুলিশ সদস্যকে মারধর করে।

আন্দোলনকারীরা পুলিশের ভ্যানে হামলা চালিয়ে ভ্যানটিকে অবরুদ্ধ করে ফেলে। এতে ভ্যানে থাকা পুলিশ সদস্যরা আটকা পড়েন। ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার আগেই কয়েকজন পুলিশ সদস্য নিজেদের আত্মরক্ষার্থে অস্ত্র ফেলে চলে যান। সেনাবাহিনী দ্রুত অস্ত্রগুলো উদ্ধার করে।

এই ঘটনাটি বাংলাদেশে চলমান রাজনৈতিক অস্থিরতার একটি নতুন মাত্রা যুক্ত করেছে। রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে আন্দোলনকারীদের উত্তপ্ত বিক্ষোভ যে সহিংসতায় পরিণত হচ্ছে, তা দেশের নিরাপত্তাব্যবস্থার ওপর চাপ সৃষ্টি করছে। জনবিক্ষোভকে শান্তিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আনার ক্ষেত্রে পুলিশ ও সেনাবাহিনীকে কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top