শত্রুতার জেরে শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Seba Hot News : সেবা হট নিউজ
0

জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে পূর্ব শত্রুতার জেরে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজিতে অধ্যায়নরত শিক্ষার্থীর উপর হামলা ও ফোনে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী শিক্ষার্থী ও তার পরিবার।

শত্রুতার জেরে শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


মঙ্গলবার(১৫ অক্টোবর) পৌর শহরের মৌজাজাল্লা গ্রামের মাহবুবুর আলমের পুত্র আল রাফি হাসান ও তার পরিবার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে অভিযোগ করে বলেন, পুজার ছুটিতে ভার্সিটি থেকে বাড়িতে আসি। গত  ১৩ অক্টোবর ব্রহ্মপুত্র ট্রেনযোগে ঢাকায় ভার্সিটিতে যাওয়ার পথে জামালপুর রেলওয়ে স্টেশনে ট্রেন পৌছা মাত্র পূর্ব শত্রæতার জেরে পরিকল্পিত ভাবে উপজেলা পাথর্শী ইউনিয়নের ঢেংগারগড় গ্রামের নুরল ইসলাম নবাবের পুত্র মুসাব্বির মিথুনের নেতৃত্বে ৫/৬জন আমাকে মেরে ফেলার উদ্দেশে আতর্কিত ভাবে হামলা করে। 

এ সময় আমার গলায় রক্ত দেখে ট্রেনে থাকা অন্যান্য  যাত্রীরা আমাকে সাহায্য করলে তাদের হাত থেকে আমি প্রাণে বেঁচে যাই। আমার কাছে থাকা টাকা কেড়ে নিয়ে আমার মোবাইল ফোনটি ভেঙ্গে ফেলে । 

এ ব্যাপারে আমি জামালপুর জি.আর.পি থানা, ইসলামপুর থানায় ও সেনা বাহিনী ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করি। অভিযোগের প্রেক্ষিতে জামালপুর জি.আর.পি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুসাব্বির মিথুনের সাথে মোবাইলে মাধ্যমে যোগাযোগ করলে ঘটনা অস্বীকার করেন। পরে  সিসিটিভির ফুটেজ প্রেক্ষিতে ঘটনা প্রমান মিলে। 

এ ঘটনার পরেও বিভিন্ন নাম্বারে বার বার ফোন করে হুমকি প্রদান করছে। বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় ভ’গছি। আতঙ্কগ্রস্ত ওই পরিবার  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন।

এ ব্যাপারে মুসাব্বির মিথুনের সাথে মুঠোফোনে যোগযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top