শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্যে আসিফ নজরুলের সমালোচনা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আসিফ নজরুল রাষ্ট্রপতির শেখ হাসিনার পদত্যাগ নিয়ে বক্তব্যকে মিথ্যাচার ও শপথ ভঙ্গের শামিল বলে মন্তব্য করেছেন, যা রাজনৈতিক অঙ্গনে বিতর্ক উস্কে দিয়েছে।

শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্যে আসিফ নজরুলের সমালোচনা
শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল


সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের বক্তব্যকে ‘মিথ্যাচার’ এবং ‘শপথ ভঙ্গের শামিল’ বলে কড়া মন্তব্য করেছেন অধ্যাপক আসিফ নজরুল। তিনি বলেন, রাষ্ট্রপতির এমন বক্তব্য তার পদে থাকার যোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করে তুলেছে।

সোমবার (২১ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আসিফ নজরুল বলেন, "রাষ্ট্রপতির এই বক্তব্য দেশের সংবিধান ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় আঘাত হেনেছে। যদি তিনি নিজের বক্তব্য থেকে সরে না আসেন, বিষয়টি উপদেষ্টা পরিষদে তোলা হবে।"

এর আগে পত্রিকা মানবজমিনে প্রকাশিত এক প্রতিবেদনে রাষ্ট্রপতি শেখ হাসিনার পদত্যাগপত্রের বিষয়ে বলেন, "আমি শুনেছি তিনি পদত্যাগ করেছেন, কিন্তু আমার কাছে কোনো দালিলিক প্রমাণ নেই।" এ বক্তব্য নিয়ে রাজনৈতিক অঙ্গনে বিতর্কের ঝড় ওঠে।

আসিফ নজরুল আরও বলেন, "শেখ হাসিনার পদত্যাগ বিষয়ে রাষ্ট্রপতি যেভাবে তথ্য দিয়েছেন, তা সম্পূর্ণ বিভ্রান্তিকর এবং এতে তার নিরপেক্ষতার প্রশ্ন উঠেছে।"

এদিকে, মতিউর রহমান চৌধুরীর সম্পাদিত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, শেখ হাসিনার পদত্যাগ নিয়ে সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান সংবাদমাধ্যমে তথ্য নিশ্চিত করলেও তার ছেলে সজীব ওয়াজেদ জয় বারবার পদত্যাগের খবরকে ভিত্তিহীন বলে উল্লেখ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top