শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির সুস্পষ্ট বক্তব্য

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: রাষ্ট্রপতি সাহাবুদ্দিন শেখ হাসিনার পদত্যাগ ও অন্তর্বর্তীকালীন সরকারের বৈধতা নিয়ে বিভ্রান্তি দূর করতে সুস্পষ্ট বক্তব্য দিয়েছেন।

শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির সুস্পষ্ট বক্তব্য
শেখ হাসিনার পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন


ছাত্র-জনতার গণবিপ্লবের মুখে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগ এবং সংসদ ভেঙে দেওয়া নিয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সুস্পষ্ট বক্তব্য দিয়েছেন। 

সোমবার রাতে রাষ্ট্রপতির প্রেস উইংয়ের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব বিষয়ে গুজব ও বিভ্রান্তি ছড়ানো থেকে বিরত থাকার আহ্বান জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে রাষ্ট্রপতি উল্লেখ করেন, গণবিপ্লবের প্রেক্ষিতে গঠিত অন্তর্বর্তীকালীন সরকারের সাংবিধানিক বৈধতা ও শেখ হাসিনার পদত্যাগ সংক্রান্ত যাবতীয় উত্তর সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ৮ আগস্ট, ২০২৪ এর আদেশে প্রতিফলিত হয়েছে। সংবিধানের ১০৬ অনুচ্ছেদ অনুযায়ী রাষ্ট্রপতি সুপ্রিম কোর্টের মতামত চাওয়ার পর আপিল বিভাগ এই মতামত প্রদান করেন।

রাষ্ট্রপতি সাহাবুদ্দিন দেশের পরিস্থিতিকে অস্থিতিশীল করার প্রচেষ্টার বিরুদ্ধে সতর্ক করে বলেছেন, এ বিষয়ে নতুন করে বিতর্ক সৃষ্টির প্রয়োজন নেই এবং অন্তর্বর্তীকালীন সরকারকে বিব্রত না করার আহ্বান জানান। তিনি আরও বলেন, দেশের আইন অনুযায়ী সকল প্রশ্নের উত্তর ইতোমধ্যেই আদালতের সিদ্ধান্তের মাধ্যমে স্পষ্ট হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top