জুলাই-আগস্টে নিহত পুলিশ সংখ্যা নিয়ে বিভ্রান্তি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে জানানো হয়েছে, জুলাই-আগস্টের গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা নিয়ে মিথ্যা তথ্য প্রচার করা হচ্ছে।

জুলাই-আগস্টে নিহত পুলিশ সংখ্যা নিয়ে বিভ্রান্তি


জুলাই ও আগস্ট মাসে শিক্ষার্থীদের নেতৃত্বে হওয়া গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা নিয়ে মিথ্যা এবং ভুল তথ্য প্রচার করা হচ্ছে বলে জানিয়েছে প্রধান উপদেষ্টার প্রেস উইং। শুক্রবার প্রেস উইংয়ের ফ্যাক্ট-চেকিং ফেসবুক পেজ থেকে এই বিষয়ে সতর্কবার্তা জানিয়ে একটি পোস্ট করা হয়।

পোস্টে উল্লেখ করা হয় যে, কিছু সংবাদমাধ্যম এবং ব্যক্তিরা ইচ্ছাকৃতভাবে পুলিশ নিহতের সংখ্যা সম্পর্কে ভুল তথ্য ছড়াচ্ছে। এতে আরও বলা হয়, পুলিশ সদর দফতর নিয়মিতভাবে আহত ও নিহত পুলিশ সদস্যদের তথ্যসংবলিত তালিকা প্রস্তুত করে থাকে। তাদের রক্ষণাবেক্ষিত তালিকার বাইরে কেউ যদি আরও নিহতের দাবি করেন, তবে প্রমাণ উপস্থাপন করার আহ্বান জানানো হয়েছে।


প্রেস উইংয়ের ফেসবুক পোস্টে পুলিশের নিহত সদস্যদের একটি অর্থবহ তালিকা প্রকাশিত হয়েছে। সেখানে জুলাই-আগস্ট মাসে পুলিশ বিভাগের পক্ষ থেকে নিশ্চিত হওয়া সংখ্যা সরাসরি উপস্থাপন করা হয়েছে। পোস্টে বলা হয়, ভুল তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে এবং এটি জনস্বার্থে ক্ষতিকর

তাছাড়া, প্রধান উপদেষ্টার প্রেস উইং সকলকে যথাযথ তথ্য যাচাই-বাছাই করে সচেতন থাকার আহ্বান জানিয়েছে। ফেক নিউজ ছড়ানো ব্যক্তি বা সংস্থাগুলোর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারিও উচ্চারণ করা হয়েছে

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top