উল্লাপাড়ায় কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি তোতাকে সংবর্ধনা

Seba Hot News : সেবা হট নিউজ
0

রাজু আহমেদ সাহান, উল্লাপাড়া প্রতিনিধি: বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটিতে তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ আনোয়ারুল ইসলাম তোতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

উল্লাপাড়ায় কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি তোতাকে সংবর্ধনা


শনিবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তার নিজ এলাকায় এ সংবর্ধনা দেওয়া হয়। 


স্থানীয় শিক্ষক মিলনায়তনে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কর্মকর্তারা এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রাথমিক শিক্ষক সমিতির  নবনির্বাচিত সভাপতি ও সংবর্ধিত শিক্ষক নেতা মোঃ আনোয়ারুল ইসলাম তোতা। এ সময় তাকে পুষ্পমাল্য, ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়।  

 

সংবর্ধনা অনুষ্ঠানের প্রথম পর্বে শিক্ষক মিলনায়তনে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় শিক্ষক সংগঠন। এ সময় জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আফম জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন- শিক্ষক নেতা মোশাররফ হোসেন, শহিদুল্লাহ লিটন, সামছুল হুদা, ময়নুল হোসেন ও আব্দুস সালাম প্রমুখ।



অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উল্লাপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি গঠনের লক্ষে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে বড়হর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রীয় নেতা মোঃ আনোয়ারুল ইসলাম তোতাকে সভাপতি ও বন্যাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ জহুরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top