সমন্বয়কদের পদত্যাগের পর নতুন প্ল্যাটফর্ম ‘গণঅভ্যুত্থান রক্ষা আন্দোলন’

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: জাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পদত্যাগী সমন্বয়করা নতুন প্ল্যাটফর্ম ‘গণঅভ্যুত্থান রক্ষা আন্দোলন’ ঘোষণা করেছেন। সংগঠনটি শিক্ষার্থীদের অধিকার রক্ষায় কাজ করবে।

সমন্বয়কদের পদত্যাগের পর নতুন প্ল্যাটফর্ম ‘গণঅভ্যুত্থান রক্ষা আন্দোলন’
সমন্বয়কদের পদত্যাগের পর নতুন প্ল্যাটফর্ম 'গণঅভ্যুত্থান রক্ষা আন্দোলন' ঘোষণা


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা থেকে পদত্যাগ করা সমন্বয়করা নতুন প্ল্যাটফর্ম গঠনের ঘোষণা দিয়েছেন। সোমবার বিকেল পৌনে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলনে তারা ‘সম্মিলিত গণঅভ্যুত্থান রক্ষা আন্দোলন’ নামে নতুন সংগঠন ঘোষণা করেন। পদত্যাগী সমন্বয়ক আব্দুর রশীদ জিতুকে আহ্বায়ক এবং ফাহমিদা ফাইজাকে সদস্যসচিব হিসেবে নিয়ে চার সদস্যের একটি আহ্বায়ক কমিটিও গঠন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জিতু জানান, তাদের নতুন সংগঠনটি বর্তমান বৈষম্যমূলক ব্যবস্থা, স্বৈরাচারী আচরণ এবং শিক্ষার্থীদের অধিকারবিরোধী পদক্ষেপের বিরুদ্ধে সোচ্চার থেকে গণঅভ্যুত্থানের চেতনা রক্ষায় কাজ করবে। এছাড়া ফাহমিদা ফাইজা বলেন, তারা শিক্ষার্থীদের পক্ষে কার্যকর ভূমিকা পালন করবেন এবং অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত রাখবেন।

ইমরান শাহরিয়ার নতুন প্ল্যাটফর্মের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন এবং রুদ্র মুহাম্মদ সফিউল্লাহ যুগ্ম আহ্বায়ক হিসেবে থাকবেন। তারা সবাই জাবির শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাবেক নেতৃস্থানীয় ব্যক্তি।

সংগঠনটির লক্ষ্য হবে শিক্ষার্থীদের অধিকার রক্ষা, ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং গণতন্ত্র পুনরুদ্ধারে ভূমিকা পালন করা। সংগঠনটির আরও সদস্য সংগ্রহ ও কার্যক্রম বিস্তারের পরিকল্পনা রয়েছে বলে জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top