প্রাইম ব্যাংক ও মার্ট প্রোমোটার্সের নতুন চুক্তি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: প্রাইম ব্যাংক এবং মার্ট প্রোমোটার্স একটি পে-রোল চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে মার্ট প্রোমোটার্সের কর্মচারীরা প্রাইম ব্যাংকের বিভিন্ন আর্থিক সেবা সুবিধা ভোগ করতে পারবে। এই চুক্তি দুই প্রতিষ্ঠানের মধ্যে সহযোগিতার একটি নতুন দ্বার উন্মোচন করেছে।

প্রাইম ব্যাংক ও মার্ট প্রোমোটার্সের নতুন চুক্তি
মার্ট প্রোমোটার্সের কর্মচারীদের জন্য নতুন সুযোগ


দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি এবং জনপ্রিয় রিটেইল চেইন মার্ট প্রোমোটার্সের মধ্যে একটি গুরুত্বপূর্ণ পে-রোল চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে মার্ট প্রোমোটার্সের কর্মচারীরা প্রাইম ব্যাংকের বিভিন্ন আর্থিক সেবা সুবিধা ভোগ করতে পারবে।

এই চুক্তির আওতায় মার্ট প্রোমোটার্সের সকল কর্মচারীর বেতন পরিশোধ প্রাইম ব্যাংকের মাধ্যমে করা হবে। এছাড়াও, কর্মচারীরা প্রাইম ব্যাংকের বিভিন্ন ডিজিটাল ব্যাংকিং সুবিধা, কম সুদে ঋণ সুবিধা এবং অন্যান্য আর্থিক সেবা সহজেই গ্রহণ করতে পারবে।

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী বলেন, "মার্ট প্রোমোটার্সের সাথে এই চুক্তি স্বাক্ষরিত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি এই চুক্তির মাধ্যমে মার্ট প্রোমোটার্সের কর্মচারীরা আরও ভালোভাবে তাদের আর্থিক লেনদেন পরিচালনা করতে পারবে।"

মার্ট প্রোমোটার্সের জেনারেল ম্যানেজার মো. শাকের হোসেন বলেন, "প্রাইম ব্যাংকের মতো একটি বিশ্বস্ত ব্যাংকের সাথে কাজ করতে পেরে আমরা খুশি। এই চুক্তির ফলে আমাদের কর্মচারীরা আরও ভালোভাবে তাদের আর্থিক বিষয় পরিচালনা করতে পারবে।"

এই চুক্তি দুই প্রতিষ্ঠানের মধ্যে সহযোগিতার একটি নতুন দ্বার উন্মোচন করেছে। এটি দেশের ব্যাংকিং খাতে একটি ইতিবাচক উদাহরণ হিসেবে কাজ করবে এবং অন্যান্য প্রতিষ্ঠানকেও এ ধরনের উদ্যোগ নিতে অনুপ্রাণিত করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top