ইরানে হামলার হুঁশিয়ারি নেতানিয়াহুর, ইসরায়েলের ব্যাপক প্রস্তুতি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: ইরানের মিসাইল হামলার পাল্টা জবাব দিতে ইরানে বড় ধরনের হামলার হুঁশিয়ারি দিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। শনিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিনি এই ঘোষণা দেন।

ইরানে হামলার হুঁশিয়ারি নেতানিয়াহুর, ইসরায়েলের ব্যাপক প্রস্তুতি



ইসরায়েলি সংবাদমাধ্যম পাবলিক ব্রডকাস্টিং কর্পোরেশনের প্রতিবেদনে বলা হয়েছে, ইসরায়েলের সেনাবাহিনী ইরানের বিরুদ্ধে শক্তিশালী হামলার পরিকল্পনা করছে।

নেতানিয়াহু বলেন, ইরান যে মাত্রায় ইসরায়েলের ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে, তা বিশ্বের কোনো দেশই সহ্য করবে না। ইসরায়েলও তার জনগণ ও ভূখণ্ড রক্ষায় পাল্টা জবাব দেবে।

এদিকে, ইরানের বিরুদ্ধে হামলার প্রস্তুতি হিসেবে যুক্তরাষ্ট্রসহ অন্যান্য দেশের সহায়তা নেয়ার প্রচেষ্টা চলছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। ইসরায়েলের প্রতিরক্ষা কর্মকর্তারা ইউরোপের কয়েকটি দেশের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন।

ইরানের এলিট বাহিনী ইসলামিক রেভোল্যুশনারি গার্ড কর্পস (আইআরজিসি) গত ১ অক্টোবর ইসরায়েলের বিভিন্ন স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা চালায়, যার জবাব দিতে ইসরায়েল হামলার প্রস্তুতি নিচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top