সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সাথে

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান আজ রোববার প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সাক্ষাৎ করে সামরিক বাহিনীর কার্যক্রম নিয়ে আলোচনা করেন।
সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সাথে
সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সঙ্গে




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি। আজ রোববার (১৩ অক্টোবর) রাজধানীর প্রধান উপদেষ্টার কার্যালয়ে অনুষ্ঠিত এ সাক্ষাতে কুশলাদি বিনিময়ের পাশাপাশি সাম্প্রতিক কার্যক্রম নিয়ে আলোচনা হয়।

সাক্ষাতে সেনাবাহিনী প্রধান সামরিক বাহিনীর চলমান অপারেশন ও দায়িত্বের বিষয়ে প্রধান উপদেষ্টাকে অবহিত করেন। সেনাবাহিনীর ভূমিকা নিয়ে আলোচনায় তিনি দেশের নিরাপত্তা, দুর্যোগ মোকাবিলা, এবং অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে চলমান এবং ভবিষ্যৎ কার্যক্রমের অগ্রগতি তুলে ধরেন। সাম্প্রতিক সময়ে জাতীয় ও আন্তর্জাতিক মিশনে সেনাবাহিনীর কার্যক্রমও এই আলোচনায় অন্তর্ভুক্ত ছিল।

প্রধান উপদেষ্টা ড. ইউনূস দেশের উন্নয়ন এবং স্থিতিশীলতা রক্ষায় সেনাবাহিনীর ভূমিকার প্রশংসা করেন। তিনি কার্যক্রম আরও ফলপ্রসূ করতে সেনাবাহিনী প্রধানকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি সরকারের সঙ্গে ঘনিষ্ঠ সমন্বয় বজায় রেখে কাজ করার ওপর জোর দেন, যেন জাতীয় উন্নয়ন এবং জনকল্যাণমূলক কার্যক্রমে সেনাবাহিনী আরও কার্যকর ভূমিকা রাখতে পারে।

এ ধরনের উচ্চপর্যায়ের সাক্ষাৎ দেশের নিরাপত্তা ব্যবস্থা এবং সামরিক বাহিনীর দক্ষতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বিশেষত অন্তর্বর্তীকালীন সরকারের সময়ে সুশাসন এবং জাতীয় স্থিতিশীলতা বজায় রাখতে সেনাবাহিনীকে আরও গতিশীল ভূমিকা পালন করতে হবে বলে উল্লেখ করেন প্রধান উপদেষ্টা।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top