মালাইকা আরোরা: ট্রোলিং ও ব্যক্তিগত ক্ষতিকে জয় করে

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা কীভাবে সামাজিক মাধ্যমে নিরন্তর ট্রোলিং ও ব্যক্তিগত জীবনের নানা সমস্যা মোকাবেলা করেছেন, সেই বিষয়ে বিস্তারিত জানুন। তিনি কীভাবে নিজেকে মজবুত করে তুলেছেন এবং এই সমস্যা মোকাবেলা করার জন্য কী কী শিখেছেন, সেই বিষয়েও এই নিবন্ধে আলোকপাত করা হয়েছে।

মালাইকা আরোরা ট্রোলিং ও ব্যক্তিগত ক্ষতিকে জয় করে
মালাইকার জীবনের সংগ্রাম: ট্রোলিং ও ব্যক্তিগত ক্ষতির মধ্যে দাঁড়িয়ে


বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা সম্প্রতি এক সাক্ষাৎকারে তার জীবনের নানা চ্যালেঞ্জের কথা তুলে ধরেছেন। ব্যক্তিগত জীবনে একের পর এক ধাক্কা খাওয়া সত্ত্বেও তিনি কীভাবে নিজেকে সামলেছেন, সেই বিষয়ে বিস্তারিত জানিয়েছেন। বিশেষ করে, সামাজিক মাধ্যমে তাকে নিরন্তর ট্রোল করা ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন সমস্যা মোকাবেলা করার কথা তিনি খোলাখুলি বলেছেন।

মালাইকা আরোরা বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেও তাকে ব্যক্তিগত জীবনে নানা ধরনের সমস্যার মুখোমুখি হতে হয়েছে। বিশেষ করে, সামাজিক মাধ্যমে তাকে নিরন্তর ট্রোল করা হয়। তার ব্যক্তিগত জীবন, সম্পর্ক, বয়স, এবং অন্যান্য বিষয় নিয়ে নানা ধরনের মন্তব্য করা হয়। এই ট্রোলিংয়ের কারণে তিনি মানসিকভাবে অনেক কষ্ট পেয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন যে, তিনি এই সমস্ত সমালোচনা সত্ত্বেও নিজেকে মজবুত করে তুলতে সক্ষম হয়েছেন। তিনি বলেছেন যে, প্রথমদিকে তিনি এই সমালোচনায় অনেক কষ্ট পেতেন, কিন্তু ধীরে ধীরে তিনি বুঝতে পেরেছেন যে, এই সমস্ত কিছু জীবনের একটা অংশ। তিনি আরও বলেছেন যে, তিনি নিজেকে এই সমস্ত নেতিবাচকতা থেকে দূরে রাখার চেষ্টা করেন এবং নিজের জীবনে এগিয়ে যেতে চান।

কেন মালাইকাকে ট্রোল করা হয়?

  • বয়সের পার্থক্য: মালাইকা তার প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরের চেয়ে বয়সে অনেক বড়। এই বয়সের পার্থক্যের কারণে তাকে প্রায়ই ট্রোল করা হয়।
  • বিবাহ বিচ্ছেদ: মালাইকা আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ করেছিলেন। এই বিচ্ছেদের কারণেও তাকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে।
  • সামাজিক মূল্যবোধ: অনেক মানুষের মতে, মালাইকার ব্যক্তিগত জীবন সামাজিক মূল্যবোধের বিরোধী। এই কারণেও তাকে ট্রোল করা হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top