কক্সবাজারে লেফটেন্যান্ট তানজিম হত্যায় জড়িত আরেক ডাকাত গ্রেফতার

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় লেফটেন্যান্ট তানজিম হত্যাকাণ্ডে জড়িত আরেক ডাকাত কামাল উদ্দিনকে সেনাবাহিনী আটক করেছে। অভিযান চলমান।

কক্সবাজারে লেফটেন্যান্ট তানজিম হত্যায় জড়িত আরেক ডাকাত গ্রেফতার


কক্সবাজারের চকরিয়ায় ডাকাতি প্রতিরোধ অভিযান চলাকালে নিহত সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন হত্যাকাণ্ডে জড়িত আরও একজন ডাকাত আটক হয়েছে। আটককৃত ডাকাতের নাম মোহাম্মদ কামাল উদ্দিন ওরফে ভিন্ডি কামাল, যিনি দীর্ঘদিন ধরে ডাকাতি কার্যক্রমে সক্রিয় ছিলেন বলে জানা গেছে।

আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ সেপ্টেম্বর কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় ডাকাতি প্রতিরোধে অভিযান পরিচালনা করার সময় সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) শহীদ হন। এ ঘটনার পর থেকে বাংলাদেশ সেনাবাহিনীর বিশেষ দল অভিযানে নামানো হয়, এবং একে একে দুষ্কৃতকারীদের গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ার রংমহল এলাকায় অভিযান পরিচালনা করে শুক্রবার কামাল উদ্দিন ওরফে ভিন্ডি কামালকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে কামাল নিজেকে ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

আইএসপিআর জানায়, সেনাবাহিনীর এই অভিযান পরিচালনার মধ্য দিয়ে হত্যাকাণ্ডে জড়িত ১২ জনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে, যাদের মধ্যে তিনজন সরাসরি হত্যাকাণ্ডে জড়িত ছিল। চকরিয়ায় এ অভিযানে আরও অবশিষ্ট অপরাধীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়াও গ্রেফতারকৃত কামাল উদ্দিনকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। লেফটেন্যান্ট তানজিমের হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে চকরিয়া থানায় মামলাও দায়ের করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top