জেসিয়া ইসলাম মিস গ্র্যান্ড ২০২৪: সমালোচনা ও সমর্থন

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম মিস গ্র্যান্ড ২০২৪ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন। সুইমস্যুট রাউন্ডে অংশগ্রহণের পর থেকে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এই নিবন্ধে জেসিয়ার যাত্রা, সুইমস্যুট রাউন্ড এবং তার প্রতিক্রিয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

জেসিয়া ইসলাম মিস গ্র্যান্ড ২০২৪ সমালোচনা ও সমর্থন
জেসিয়া ইসলামের মিস গ্র্যান্ড যাত্রা: সমালোচনা ও সমর্থনের মধ্য দিয়ে


মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম বর্তমানে কম্বোডিয়ায় অনুষ্ঠিত মিস গ্র্যান্ড ২০২৪ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন। প্রতিযোগিতার সুইমস্যুট রাউন্ডে অংশগ্রহণের পর থেকে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

সুইমস্যুট রাউন্ডে অংশগ্রহণকারী সকল প্রতিযোগীর ছবি প্রকাশের পর থেকে জেসিয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। একদিকে যেমন অনেকে তার সৌন্দর্য এবং আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন, অন্যদিকে অনেকেই তার পোশাক ও অংশগ্রহণকে নিয়ে সমালোচনা করেছেন।

জেসিয়া ইসলাম তার ফেসবুক পেজে এই বিষয়ে নিজের বক্তব্য তুলে ধরেছেন। তিনি সুইমস্যুট রাউন্ডকে আন্তর্জাতিক প্রতিযোগিতার একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে উল্লেখ করেছেন এবং এটি কোনোভাবেই ব্যক্তির মূল্যবোধের সাথে সাংঘর্ষিক নয় বলে মন্তব্য করেছেন। তিনি সকল ধরনের মতামতের প্রতি সম্মান জানিয়েছেন এবং বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে নিজেকে গর্বিত বলে জানিয়েছেন।

মিস গ্র্যান্ড ২০২৪ প্রতিযোগিতায় বিশ্বের ৭৫টি দেশের প্রতিযোগী অংশগ্রহণ করছে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ২০ জন প্রতিযোগীকে নির্বাচিত করা হবে। প্রতিযোগীদের মূল্যায়ন করা হবে তাদের সৌন্দর্য, বুদ্ধিমত্তা, ব্যক্তিত্ব এবং সামাজিক কর্মকাণ্ডের ভিত্তিতে।

মিস গ্র্যান্ড প্রতিযোগিতার পাশাপাশি জেসিয়া ইসলাম বাংলাদেশি চলচ্চিত্র শিল্পেও সক্রিয়। তিনি অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

জেসিয়া ইসলামের মিস গ্র্যান্ড যাত্রা বাংলাদেশে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। তার এই যাত্রা একদিকে যেমন তাকে আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছে, অন্যদিকে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের শরীর এবং পোশাক নিয়ে বিতর্কের জন্ম দিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top