জেফার রহমানের নতুন হট লুক ভক্তদের মাঝে উত্তাপ ছড়াচ্ছে

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী জেফার রহমান সম্প্রতি তার হট লুকের কিছু ছবি শেয়ার করেছেন, যা ভক্তদের মধ্যে আলোড়ন তুলেছে।

জেফার রহমানের নতুন হট লুক ভক্তদের মাঝে উত্তাপ ছড়াচ্ছে



জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী জেফার রহমান তার অনন্য গানের ধারা ও ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময়ই আলোচনায় থাকেন। ভক্তরা নিয়মিতই তার গানের পাশাপাশি স্টাইল নিয়ে আলোচনা-সমালোচনা করেন।

সম্প্রতি, জেফার রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি শেয়ার করেছেন যা অনুরাগীদের মাঝে আলোড়ন তুলেছে। ছবিগুলোতে তাকে হট লুকে দেখা যাচ্ছে। খোলা চুল, মাথায় রোদ চশমা আর লো-মেকআপ লুকে গুহার ভেতর ফ্লোয়ি ক্রপ সাদা টপে তিনি নজর কেড়েছেন। পরনে হাফ জিন্স আর গলায় ঝুলানো ব্যাগ তাকে আরো আকর্ষণীয় করেছে।

কানে দুল, ঠোঁটে হালকা লিপস্টিক এবং চোখের চাহনি ভক্তদের মুগ্ধ করেছে। তার হট লুক নিয়ে পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের প্রশংসার পাশাপাশি কিছু সমালোচনাও দেখা গেছে।

উল্লেখ্য, জেফার রহমান বাংলাদেশের প্রথম ইউটিউবভিত্তিক সংগীতশিল্পী হিসেবে পরিচিত। ২০১০ সালে বিখ্যাত ইংরেজি গান কাভার করে শোরগোল তোলা জেফার ধীরে ধীরে জনপ্রিয়তার শিখরে পৌঁছান। স্টেজ শোতে তার গান এখন বেশ জনপ্রিয়। তিনি নিজে গান লেখেন ও সুর করেন এবং প্রযোজক হিসেবেও কাজ করছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top