রাষ্ট্রপতির অপসারণের দাবিতে জামায়াতের সমর্থন, বৈষম্যবিরোধী আন্দোলন অব্যাহত

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে ঐক্যমত প্রকাশ করেছে। বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে আন্দোলনটি।

রাষ্ট্রপতির অপসারণের দাবিতে জামায়াতের সমর্থন, বৈষম্যবিরোধী আন্দোলন অব্যাহত
রাষ্ট্রপতির অপসারণের দাবিতে জামায়াতের সংহতি: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগ


রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের বিষয়ে সংলাপের মাধ্যমে ঐক্যমত প্রতিষ্ঠা করার জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা শুরু করেছে। শুক্রবার জামায়াতে ইসলামীর সঙ্গে আনুষ্ঠানিক সংলাপের মাধ্যমে এই প্রচেষ্টা শুরু হয়। জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এবং নায়েবে আমির ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বৈঠকে উপস্থিত ছিলেন এবং তাঁরা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে নীতিগত একাত্মতা প্রকাশ করেন বলে জানান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখ্য সংগঠক আব্দুল হান্নান মাসুদ


আব্দুল হান্নান মাসুদ আরও জানান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের বাইরে থাকায় আনুষ্ঠানিক সংলাপ না হলেও বিএনপির নেতাদের সঙ্গে আনঅফিসিয়ালি আলোচনা হয়েছে। বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদ, যুগ্ম মহাসচিব, এবং প্রচার সম্পাদক উপস্থিত ছিলেন। বিএনপির আনুষ্ঠানিক অবস্থান শিগগিরই প্রকাশ করা হবে।


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জানিয়েছে যে, তারা গণতন্ত্র মঞ্চ, গণঅধিকার পরিষদ, এবং অন্যান্য রাজনৈতিক দল ও ছাত্র সংগঠনের সঙ্গেও পর্যায়ক্রমে সংলাপে বসবে। ফ্যাসিবাদবিরোধী ছাত্র-জনতার মঞ্চ, ৩৬ জুলাই পরিষদ, ইনকিলাব মঞ্চ সহ বিভিন্ন সংগঠনের সঙ্গেও এই বিষয়ে আলোচনা হবে।


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে বলা হয়, রাজনৈতিক দলগুলো যদি রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে একমত না হয়, তবে তাঁরা রাজপথে আন্দোলন চালিয়ে রাজনৈতিক চাপ প্রয়োগের মাধ্যমে পদচ্যুতি ঘটাবেন


রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিভিন্ন সংগঠন বঙ্গভবনের সামনে বিক্ষোভ প্রদর্শন করে এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলননাগরিক কমিটি এ নিয়ে রাজনৈতিক ঐক্যের আহ্বান জানায়। ইতোমধ্যে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন তাদের আন্দোলনকে আরও জোরদার করতে রাজনৈতিক সমঝোতা প্রতিষ্ঠার লক্ষ্যে সংলাপ চালিয়ে যাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top