জামায়াত নেতার মণ্ডপে বেদ ও পুরাণ থেকে মন্ত্র পাঠ, সামাজিক মাধ্যমে ভাইরাল

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: ঝিনাইদহে জামায়াত নেতা অধ্যাপক মতিয়ার রহমান দুর্গা মন্দিরে বেদ ও পুরাণ থেকে মন্ত্র পাঠ করেন। তার বক্তব্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় নানা আলোচনা ও সমালোচনা।

জামায়াত নেতার মণ্ডপে বেদ ও পুরাণ থেকে মন্ত্র পাঠ, সামাজিক মাধ্যমে ভাইরাল
মণ্ডপে বেদ ও পুরাণ থেকে মন্ত্র পাঠ করলেন জামায়াত নেতা, ভাইরাল ভিডিও



ঝিনাইদহ জেলার জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যাপক মতিয়ার রহমান দুর্গা মন্দিরে বেদ ও পুরাণ থেকে মন্ত্র পাঠ করেছেন। 


বৃহস্পতিবার রাতে কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর এলাকার দুর্গা মন্দিরে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এই মন্ত্র পাঠ করেন। 


এসময় উপস্থিত হিন্দু নর-নারীরা শঙ্খ ও উলুধ্বনি দিয়ে তাকে অভিবাদন জানান।

এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তা নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা শুরু হয়। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রশংসা করলেও কেউ কেউ সমালোচনাও করেন।

অধ্যাপক মতিয়ার রহমান প্রায় চার দশক ধরে ইসলামিক বক্তৃতা দিয়ে আসছেন, যেখানে তিনি কেবল ইসলাম ধর্ম নয়, অন্যান্য ধর্মগ্রন্থ যেমন বেদ, পুরাণ, বাইবেল থেকেও তথ্য ও উপাত্ত তুলে ধরে বক্তব্য প্রদান করেন। তার এই বক্তব্যের উদ্দেশ্য হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করা এবং পারস্পরিক সহমর্মিতা বৃদ্ধি করা।

এ বিষয়ে জামায়াতে ইসলামীর ঝিনাইদহ জেলা আমির আলী আজম মো. আবু বকর জানান, মতিয়ার সাহেব দীর্ঘদিন ধরে ইসলামের পাশাপাশি অন্যান্য ধর্মের গ্রন্থ নিয়ে আলোচনা করেন, যা সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা বহন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top