জ্যাকলিন ও রিতেশ দেশমুখ: ভারতের সবচেয়ে হট নিরামিষ তারকা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বলিউডের জনপ্রিয় তারকা জ্যাকলিন ফার্নান্দেজ ও রিতেশ দেশমুখকে পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস (PETA) ইন্ডিয়া ২০২৪ সালের 'সবচেয়ে সুন্দর নিরামিষাশী তারকা' হিসাবে ঘোষণা করেছে। তাদের নিরামিষ জীবনযাত্রা এবং প্রাণী কল্যাণের জন্য কাজ করার কারণে এই সম্মানে ভূষিত হয়েছেন তারা।

জ্যাকলিন ও রিতেশ নিরামিষ জীবনযাত্রার হটেস্ট তারকা!
জ্যাকলিন ও রিতেশ: নিরামিষ জীবনযাত্রার হটেস্ট তারকা!


বলিউডের সুপারস্টার জ্যাকলিন ফার্নান্দেজ এবং রিতেশ দেশমুখ আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে। এইবার কারণ, পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস (PETA) ইন্ডিয়া তাদের ২০২৪ সালের 'সবচেয়ে সুন্দর নিরামিষাশী তারকা' হিসেবে ঘোষণা করেছে!

নিরামিষ জীবনযাত্রার প্রতি তাদের অঙ্গীকার এবং প্রাণী কল্যাণের জন্য কাজ করার কারণে এই সম্মানে ভূষিত হয়েছেন তারা। জ্যাকলিন দীর্ঘদিন ধরেই নিরামিষ খাদ্যের প্রচার করে আসছেন এবং প্রাণীদের সুরক্ষার জন্য বিভিন্ন ক্যাম্পেইনে অংশ নিচ্ছেন। তিনি 'ফ্রি গজরাজ' ক্যাম্পেইনের মাধ্যমে ৫০ বছরেরও বেশি সময় ধরে শিকলে বেঁধে রাখা একটি হাতিকে উদ্ধার করেছেন। এছাড়াও, তিনি অ্যাঙ্গোরা উলের ব্যবহারের বিরুদ্ধে এবং ঘোড়ায় টানা গাড়ি এড়ানোর বিষয়ে সচেতনতা সৃষ্টি করেছেন।

রিতেশ দেশমুখও তার স্ত্রী জেনেলিয়ার সাথে মিলে নিরামিষ খাদ্যের প্রচার করছেন এবং একটি নিরামিষ খাবারের সংস্থাও চালু করেছেন।

পেটা ইন্ডিয়ার সেলিব্রিটি অ্যান্ড পাবলিক রিলেশনস ভাইস প্রেসিডেন্ট শচীন বাঙ্গেরা বলেন, "জ্যাকলিন এবং রিতেশ তাদের অভিনয় জীবনের পাশাপাশি প্রাণী অধিকারের জন্যও কাজ করেছেন। তারা সত্যিকারের সুপারস্টার।"

এই শিরোপাটি পেয়ে জ্যাকলিন ও রিতেশ দুজনেই আনন্দিত। তারা মনে করেন, এই সম্মানটি তাদের নিরামিষ জীবনযাত্রার প্রতি উৎসাহিত করবে।

কেন জ্যাকলিন ও রিতেশ হটেস্ট?

  • নিরামিষ জীবনযাত্রা: তারা নিরামিষ খাবার খেয়েও কতটা সুন্দর ও ফিট থাকতে পারে, তা প্রমাণ করেছেন।
  • প্রাণীপ্রেম: তারা প্রাণীদের প্রতি তাদের ভালোবাসা এবং কর্মকাণ্ডের মাধ্যমে প্রমাণ করেছেন।
  • প্রেরণা: তারা অনেকের জন্য অনুপ্রেরণার উৎস। তাদের দেখে অনেকে নিরামিষ খাবার খাওয়ার দিকে ঝুঁকছেন।

এই শিরোপাটি পেয়ে জ্যাকলিন ও রিতেশ আরও অনেকের জন্য উদাহরণ হয়ে উঠেছেন। তারা প্রমাণ করেছেন যে, নিরামিষ খাবার খেয়েও সুন্দর ও স্বাস্থ্যকর জীবনযাপন করা সম্ভব।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top