কুড়িগ্রামে দুর্গাপূজার আইন-শৃংখলা পরিস্থিতি পরিদর্শন

Seba Hot News : সেবা হট নিউজ
0

গোলাম মোস্তফা রাঙ্গা: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জ কমান্ডার পরিচালক মোঃ আব্দুস সামাদ ১০ অক্টোবর বৃহস্পতিবার কুড়িগ্রামের বিভিন্ন উপজেলার পূজা মন্ডপের আইন-শৃংখলা রক্ষার ব্যবস্থাপনা পরিদর্শন করেন।

কুড়িগ্রামে দুর্গাপূজার আইন-শৃংখলা পরিস্থিতি পরিদর্শন



পরিদর্শনকালে তিনি নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার ভিডিপি সদস্যদের নিরাপত্তার দায়িত্বে থাকাকালীন করণীয় ও বর্জনীয় বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। 

এছাড়াও পূজা মন্ডপ কমিটি সদস্যদের সাথেও মত বিনিময় করেন এবং বাহিনীর পক্ষ থেকে পূজার উপহার হিসেবে মিষ্টি হস্তান্তর করেন। 

মতবিনিময়কালে পূজা মন্ডপের নিরাপত্তায় সরকার কর্তৃক জারিকৃত বিভিন্ন নির্দেশনা প্রতিপালনের বিষয়ে খোঁজ খবর নেন এবং তা যথাযথাভাবে পালন করার বিষয়ে সচেতন থাকার জন্য বলেন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, কুড়িগ্রামের জেলা কমান্ড্যান্ট এ এস এম সাখাওয়াৎ হোসাইন, সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ ইবনুল হক, রংপুর রেঞ্জের সহকারী পরিচালক মুহাম্মদ আছাদুজ্জামান এবং সংশ্লিষ্ট উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক, উপজেলা প্রশিক্ষিকাগণ। 

তিনি পর্যায়ক্রমে রংপুর রেঞ্জের বিভিন্ন জেলার পূজা মন্ডপে আইন-শংখলা রক্ষায় নিয়োজিত আনসার সদস্যদের নিরাপত্তা কার্যক্রম পরিদর্শন করে যাচ্ছেন। 

এসময় তিনি জেলা কমান্ড্যান্ট, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক-প্রশিক্ষিকাদেরকে পূজামন্ডপ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করার জন্য নির্দেশনা প্রদান করেন এবং নিবেদিত প্রাণ হয়ে কাজ করার আহবান জানান। 

পূজামন্ডপ পরিদর্শন শেষে তিনি কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় পরিদর্শন করেন। তিনি পূজা মন্ডপের আইন-শৃংখলা রক্ষায় সার্বক্ষণিক নিয়োজিত আনসার ব্যাটালিয়ন সদস্যদের নিয়ে গঠিত স্ট্রাইকিং ফোর্সের সদস্যদেরকেও বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top