জামালপুরে বেসরকারি কলেজের শিক্ষকদের মানববন্ধন

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের এমপিওভুক্তি ও ঢাকায় শিক্ষা ভবনের সামনে শিক্ষকদের উপর পুলিশের হামলার প্রতিবাদে মানববন্ধন ও অ্যাপ্লিকেশন টু চিফ অ্যাডভাইজার কর্মসুচি পালিত হয়েছে।

জামালপুরে বেসরকারি কলেজের শিক্ষকদের মানববন্ধন


বুধবার দুপুরে শহরের বকুলতলা চত্বরে বাংলাদেশ বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক ফেডারেশন জামালপুর জেলা শাখা এই কর্মসুচির আয়োজন করে।


ঘন্টাব্যাপী মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুল ইসলাম, শহিদুল্লাহ কায়সার, সোহানুর রহমান, মোহনা আক্তারসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, রাজনৈতিক বিবেচনায় অনেক কলেজ জাতীয়করণ করা হলেও জাতীয় বিশ^বিদ্যালয় অধিভূক্ত সারাদেশে বিভিন্ন বেসরকারি কলেজে কর্মরত সাড়ে তিন হাজার অনার্স-মাস্টার্স শিক্ষকরা এনটিআরসিএ সনদধারী হয়েও এমপিওভূক্ত হতে পারেন নি। দীর্ঘদিন ধরে সুযোগ-সুবিধা না পাওয়ায় তারা এখন পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। 

প্রধান উপদেষ্টার বিশেষ আদেশে বছরে ১০৮ কোটি টাকা বরাদ্দ দিয়ে এমপিওভূক্তির ন্যায়সঙ্গত দাবী মেনে নেয়ার আহবান জানান বক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top