বরিশালে ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ৫

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বরিশালে স্বামীর সঙ্গে গোপনে ধারণ করা ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে গৃহবধূকে ধর্ষণ। পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করে এবং গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশালে ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ৫


বরিশালের বাবুগঞ্জ উপজেলায় স্বামীসহ আবাসিক হোটেলে রাতযাপনের গোপনে ধারণ করা ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শনিবার (১৯ অক্টোবর) রাতে বাবুগঞ্জের একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর ভুক্তভোগী গৃহবধূ রাতেই স্বামীকে সঙ্গে নিয়ে বরিশাল বিমানবন্দর থানায় মামলা করেন। পুলিশ দ্রুত পদক্ষেপ নিয়ে রোববার ভোরে অভিযানে ৫ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন—উজিরপুরের শাহীন হাওলাদার (২৫), শাহ আলম (২৫), সবুজ হাওলাদার (২২), মুন্ডুপাশার মিঠু চাপরাশী (২৬) এবং কৃষ্ণকাঠির জাহিদ হাওলাদার (৩৭), যিনি সেই হোটেলের বয়। ঘটনার পেছনে থাকা মূল পরিকল্পনাকারী ছিলেন শাহীন, যিনি সেই ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার হুমকি দেন।

ওসি জাকির সিকদার জানান, ওই গৃহবধূর স্বামী বরিশালে ব্যবসা করেন এবং নগরীর একটি আবাসিক হোটেলে তারা মাঝে মাঝে অবস্থান করতেন। সেখানে থেকেই গোপনে তাদের রাতযাপনের ভিডিও ধারণ করা হয়। পরে হোটেলের বয় জাহিদ সেই ভিডিওর কথা জানিয়ে গৃহবধূকে ভয় দেখিয়ে বাবুগঞ্জের কথিত আত্মীয়ের বাসায় নিয়ে যান। সেখানে পরিকল্পিতভাবে গৃহবধূকে ধর্ষণ করেন শাহীন ও তাঁর সহযোগীরা। গৃহবধূর চিৎকার শুনে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

পরবর্তীতে ভুক্তভোগী থানায় অভিযোগ করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে। গৃহবধূকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের আদালতে পাঠিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top