পরিচারিকার ভয়াবহ কাজ: ৮ বছর ধরে প্রস্রাব মিশিয়ে রুটি (ভিডিও দেখুন)

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এক পরিচারিকা দীর্ঘ ৮ বছর ধরে নিজের প্রস্রাব মিশিয়ে আটা মেখে রুটি বানিয়ে মালিকের পরিবারকে খাওয়াচ্ছিল। এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

পরিচারিকার ভয়াবহ কাজ: ৮ বছর ধরে প্রস্রাব মিশিয়ে রুটি (ভিডিও দেখুন)
পরিচারিকার ভয়াবহ কাজ: ৮ বছর ধরে প্রস্রাব মিশিয়ে রুটি খাওয়াচ্ছিল


উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে এক ভয়াবহ ঘটনা সামনে এসেছে। একটি পরিবারের পরিচারিকা দীর্ঘ ৮ বছর ধরে নিজের প্রস্রাব মিশিয়ে আটা মেখে রুটি বানিয়ে মালিকের পরিবারকে খাওয়াচ্ছিল। এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।


এই পরিবারের গৃহকর্ত্রী সন্দেহ হওয়ায় রান্নাঘরে একটি ক্যামেরা স্থাপন করেন। ক্যামেরার ফুটেজে দেখা যায়, পরিচারিকা নিজের প্রস্রাব আটায় মিশিয়ে রুটি বানাচ্ছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পরে পরিবারটি থানায় অভিযোগ দায়ের করেছে।



দীর্ঘ ৮ বছর ধরে এই পরিচারিকার তৈরি খাবার খেয়ে পরিবারের সদস্যদের স্বাস্থ্য খারাপ হচ্ছিল। বিশেষ করে তাদের লিভারে সমস্যা দেখা দিয়েছিল। এই ঘটনাটি পরিবারের জন্য এক মনস্তাত্ত্বিক আঘাত।


পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত পরিচারিকাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তারা এই ঘটনার সত্যতা যাচাই করছে এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। মানুষ এই ঘটনায় ক্ষুব্ধ হয়েছে এবং অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top