হিরো এক্সট্রিম ১২৫আর বাংলাদেশে লঞ্চ, স্পোর্টি বাইকের নতুন যাত্রা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বাংলাদেশে হিরো এক্সট্রিম ১২৫আর লঞ্চ হয়েছে। আধুনিক ফিচার, সিঙ্গেল চ্যানেল এবিএস এবং ৫ বছরের ওয়ারেন্টিসহ এই বাইকটি তরুণদের মন জয় করবে।

হিরো এক্সট্রিম ১২৫আর বাংলাদেশে লঞ্চ, স্পোর্টি বাইকের নতুন যাত্রা


বাংলাদেশের বাজারে হিরো মটোকর্প আনুষ্ঠানিকভাবে এক্সট্রিম ১২৫আর লঞ্চ করেছেবিশ্বের বৃহত্তম মোটরসাইকেল প্রস্তুতকারক হিসেবে পরিচিত হিরো মটোকর্প বরাবরই আধুনিক ফিচার, সাশ্রয়ী মূল্য এবং গ্রাহকবান্ধব নকশা নিয়ে নির্ভরযোগ্য পণ্য সরবরাহ করে আসছে। এবার জেনারেশন-নেক্সট গ্রাহকদের জন্য অত্যাধুনিক ফিচারযুক্ত, স্পোর্টি এবং গতিশীল এক্সট্রিম ১২৫আর বাজারে এনেছে হিরো। “চ্যালেঞ্জ দ্য এক্সট্রিম” মটো নিয়ে এ বাইকটি পারফরম্যান্স, স্টাইলিং, রাইডিং ডাইনামিকস এবং নিরাপত্তার দিক থেকে অনন্য


নতুন হিরো এক্সট্রিম ১২৫আর এর বিশেষত্ব হল এর এবিএস ব্রেকিং সিস্টেম, পূর্ণ এলইডি প্যাকেজ, চওড়া টায়ার এবং ১৮০ মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্সএই বিশেষ ফিচারগুলো উন্নত স্থিতিশীলতা এবং সর্বোচ্চ নিয়ন্ত্রণ নিশ্চিত করে। এছাড়াও বাইকে সিঙ্গেল চ্যানেল এবিএস ব্যবস্থা যুক্ত করা হয়েছে যা বিপদজনক পরিস্থিতিতে বাড়তি সুরক্ষা নিশ্চিত করবে। বাইকটি Red, Blue এবং Black তিনটি প্রাণবন্ত রঙে পাওয়া যাচ্ছে।


এই বাইকটির ডিজাইনে রয়েছে প্রজেক্টর এলইডি হেডল্যাম্প, এলইডি উইঙ্কার্স এবং এলইডি টেল ল্যাম্পস্পোর্টি মাফলার এবং হিরো সিগনেচার হুইল কভার একে স্পোর্টস বাইকের আবেশ প্রদান করেছে। এলসিডি ক্লাস্টার গিয়ার পজিশন ইন্ডিকেটর সহ স্মার্ট কানেক্টিভিটি যুক্ত যা বাইকটি চালানোর অভিজ্ঞতাকে আরও সহজ করবে।


এক্সট্রিম ১২৫আর ১,৭১,০০০/- টাকায় পাওয়া যাবে, যা বাইকপ্রেমীদের জন্য অত্যন্ত সাশ্রয়ী মূল্যের। হিরো বাংলাদেশের জয়েন্ট ভেঞ্চার পার্টনার নিটল নিলয় গ্রুপ এ মডেলটি সারা দেশে ছড়িয়ে দিতে প্রস্তুত রয়েছে।

২০১৪ সাল থেকে বাংলাদেশে হিরো মটোকর্প এবং নিটল নিলয় গ্রুপের যৌথ উদ্যোগে পরিচালিত "এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লিমিটেড" ক্রেতাদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির বাইক সরবরাহ করছে। হিরো তার প্রতিটি মডেলের জন্য ৫ বছরের ওয়ারেন্টি নিশ্চিত করে, যা এ ব্র্যান্ডকে বাংলাদেশের মোটরসাইকেল বাজারে অন্যতম শীর্ষস্থানে নিয়ে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top