বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে রাষ্ট্রপতিকে সতর্ক করলেন হাসনাত

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত রাষ্ট্রপতিকে বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি দেন।

বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে রাষ্ট্রপতিকে সতর্ক করলেন হাসনাত
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে রাষ্ট্রপতিকে হুঁশিয়ারি হাসনাতের


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে তার দায়িত্বের প্রতি মনোযোগী হতে ও বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে সঠিক পথে চলার আহ্বান জানিয়েছেন। সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত মশাল মিছিল পরবর্তী সমাবেশে হাসনাত বলেন, রাষ্ট্রপতি সাহেব ইতোমধ্যে সংবিধান লঙ্ঘন করেছেন এবং শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চিন্তা করলে ভুল করছেন। শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি হতে হবে এবং বাংলার মাটিতে তার পুনর্বাসন হবে না।

হাসনাত আরো বলেন, ছাত্রলীগকে নিষিদ্ধ করার জন্য আন্দোলন শুরু হয়েছে এবং প্রশাসন যদি ফ্যাসিস্ট সরকারের সাথে আঁতাতের চেষ্টা করে, তবে জনগণ তাদের বিকল্প খুঁজে নেবে। তিনি পুলিশ প্রশাসন ও মিডিয়াকে সতর্ক করে বলেন, ফ্যাসিস্ট হাসিনার সাথে আঁতাতের চিন্তা করলে ভুল করবেন। ছাত্র-জনতা বিকল্প খুঁজে নিয়েছে, মিডিয়ার পুনর্বাসনও হবে না।

এছাড়া, সমন্বয়ক আবু বাকের মজুমদার বলেন, সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে গণঅভ্যুত্থান সফল হলেও ফ্যাসিবাদ সম্পূর্ণভাবে নির্মূল হয়নি। তাই, নতুন করে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

মশাল মিছিলে আরও বক্তব্য রাখেন আব্দুল কাদের, হাসিব আল ইসলাম, সানজিদা আফিফা অদিতি, রাসেল আহমেদ, আব্দুল হান্নান মাসুদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top