আইন উপদেষ্টার বক্তব্যের সঙ্গে সরকার একমত: প্রধান উপদেষ্টার প্রেস উইং

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আইন উপদেষ্টার মন্তব্যের প্রতি সরকারের পূর্ণ সমর্থন রয়েছে। তবে, রাষ্ট্রপতির অবস্থান সম্পর্কে ভবিষ্যতে সরকার কোন পদক্ষেপ নেবে সে বিষয়ে এখনই কোনো নির্দিষ্ট সিদ্ধান্ত নেয়া হয়নি।

আইন উপদেষ্টার বক্তব্যের সঙ্গে সরকার একমত প্রধান উপদেষ্টার প্রেস উইং
প্রেস উইং: রাষ্ট্রপতির বিষয়ে আইন উপদেষ্টার বক্তব্যের সঙ্গে সরকার একমত


প্রেস উইং আজ এক সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়েছে যে, আইন উপদেষ্টা ড. আসিফ নজরুলের রাষ্ট্রপতির বক্তব্যের সমালোচনা এবং শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে তার মতামতের সঙ্গে সরকার সম্পূর্ণ একমত। এই মতামত প্রকাশ করেন প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব অপূর্ব জাহাঙ্গীর, যখন সাংবাদিকরা জানতে চান রাষ্ট্রপতির মন্তব্যের বিষয়ে সরকারের অবস্থান কী। তিনি আরও উল্লেখ করেন যে, শেখ হাসিনার পদত্যাগপত্র রাষ্ট্রপতির কাছে না পৌঁছানোর যে দাবি তোলা হয়েছে, সেটিকে আইন উপদেষ্টা সরাসরি 'মিথ্যাচার' হিসেবে অভিহিত করেছেন এবং এটি শপথ লঙ্ঘনের শামিল বলে মনে করেন।

আইন উপদেষ্টা আসিফ নজরুল সোমবার সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেন, রাষ্ট্রপতি সাহাবুদ্দিন ৫ আগস্টের ভাষণে স্পষ্টভাবে উল্লেখ করেছিলেন যে, তিনি শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছেন। তিনি রাষ্ট্রপতির সাম্প্রতিক বক্তব্যকে অস্বীকার করে বলেন, এটি রাষ্ট্রপতির শপথ লঙ্ঘনের শামিল। তিনি আরও বলেন, রাষ্ট্রপতি যদি তার বক্তব্যে অনড় থাকেন, তাহলে তার রাষ্ট্রপতি পদে থাকা নিয়ে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টামণ্ডলীর সভায় পর্যালোচনা করা উচিত।

সাংবাদিকদের প্রশ্নে, প্রেস সচিব অপূর্ব জাহাঙ্গীর বলেন, এই মুহূর্তে রাষ্ট্রপতিকে সরানোর কোনো পরিকল্পনা নেই, তবে ভবিষ্যতে কী হবে তা সময়ই বলে দেবে।

বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা ও অন্যান্য দলসমূহ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিভিন্ন সমাবেশে অংশ নিচ্ছেন এবং এর মধ্যে শেখ হাসিনার পদত্যাগের বিষয়েও বিভ্রান্তি সৃষ্টির অভিযোগ তুলেছেন।

সরকারের প্রেস উইংয়ের এই বিবৃতিতে স্পষ্টতই উল্লেখ করা হয়, আইন উপদেষ্টার মন্তব্যের প্রতি সরকারের পূর্ণ সমর্থন রয়েছে। তবে, রাষ্ট্রপতির অবস্থান সম্পর্কে ভবিষ্যতে সরকার কোন পদক্ষেপ নেবে সে বিষয়ে এখনই কোনো নির্দিষ্ট সিদ্ধান্ত নেয়া হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top