গ্লেনরিচ স্কুলের শিক্ষকরা মাইক্রোসফট এক্সপার্ট

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের ১৯ জন শিক্ষক মাইক্রোসফট ইনোভেটিভ এডুকেটর এক্সপার্ট সনদ অর্জন করেছেন। এই অর্জনের ফলে শিক্ষার্থীরা আরও উন্নত মানের শিক্ষা পাবে এবং শিক্ষকরা সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে আরও কার্যকরভাবে শিক্ষাপ্রদান করতে পারবেন।

গ্লেনরিচ স্কুলের শিক্ষকরা মাইক্রোসফট এক্সপার্ট


 

গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষকরা মাইক্রোসফট ইনোভেটিভ এডুকেটর এক্সপার্ট হিসেবে নিজেদের প্রমাণ করলেন


গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের ১৯ জন শিক্ষক মাইক্রোসফট ইনোভেটিভ এডুকেটর এক্সপার্ট (এমআইএফই) সনদ অর্জন করেছেন। এই অর্জন শুধু ব্যক্তিগতভাবে নয়, শিক্ষা প্রতিষ্ঠানের জন্যও একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।

এই সনদপ্রাপ্ত শিক্ষকরা এখন মাইক্রোসফট টিমস, ওয়াননোট, মাইনক্র্যাফট এডুকেশন ও ফ্লিপগ্রিড মতো সর্বাধুনিক ডিজিটাল টুল ব্যবহার করে আরও কার্যকরভাবে শিক্ষার্থীদের শিখতে সাহায্য করতে পারবেন। এছাড়াও, তারা শিক্ষার্থীদের মধ্যে ক্রিটিক্যাল থিংকিং এবং সমস্যা সমাধানের দক্ষতা বিকাশ করতে সাহায্য করতে পারবেন।

গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল রমেশ মুডগাল বলেন, "আমরা গর্বিত যে আমাদের শিক্ষকরা এই অর্জন করেছেন। এটি প্রমাণ করে যে আমরা শিক্ষার্থীদের জন্য সর্বোত্তম শিক্ষা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।"

এমআইএফই সনদ কেন গুরুত্বপূর্ণ:

  • শিক্ষার্থীদের জন্য উন্নত শিক্ষা: এই সনদপ্রাপ্ত শিক্ষকরা শিক্ষার্থীদের জন্য আরও আকর্ষণীয় এবং কার্যকর শিক্ষামূলক অভিজ্ঞতা তৈরি করতে পারবেন।
  • প্রযুক্তি ব্যবহারে দক্ষতা: শিক্ষকরা সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে শিক্ষাপ্রদানে দক্ষ হয়ে উঠবেন।
  • সহযোগিতামূলক শিক্ষাপরিবেশ: শিক্ষকরা শিক্ষার্থীদের মধ্যে সহযোগিতামূলক শিখনকে উৎসাহিত করতে পারবেন।
  • বিশ্বমানের শিক্ষা: এই সনদ বিশ্বমানের শিক্ষার প্রমাণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top