বকশীগঞ্জে পিপিআর রোগ নির্মূলে বিনামূল্যে টিকা প্রদান

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন উর রশিদ: জামালপুরের বকশীগঞ্জে প্রাণি সম্পদ অধিদপ্তরের “ পিপিআর রোগ নির্মূল ও ক্ষুরারোগ নিয়ন্ত্রণ প্রকল্পের” আওতায় বিনামূল্যে ছাগল ভেড়ার পিপিআর রোগের (২য় ডোজ) টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 

বকশীগঞ্জে পিপিআর রোগ নির্মূলে বিনামূল্যে টিকা প্রদান



উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের উদ্যোগে মঙ্গলবার (০১ অক্টোবর) সকাল ১০ টায় মেরুরচর ইউনিয়নের আইরমারী নতুন পাড়া গ্রামে ৪ শতাধিক ছাগল ও ভেড়ার টিকা প্রদান করার মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত। 

এসময় উপজেলা প্রাণি সম্পদ কার্যালয়ের ভেটেরিনারী সার্জন ডা. শাহরিয়ার মাহমুদ আরমান, সাবেক শিক্ষক খবির উদ্দিন খোকা , ইউপি সদস্য জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

ডা. শাহরিয়ার মাহমুদ আরমান জানান, ছাগল ভেড়ার পিপিআর রোগ নির্মূল করার লক্ষ্য নিয়ে ১ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত বকশীগঞ্জ উপজেলার ৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪৩ হাজার ছাগল ও ভেড়াকে বিনামূল্যে টিকা প্রদান করা হবে। পাশাপাশি স্থানীয়দের মাঝে পিপিআর রোগ নিয়ে সচেতনতার বার্তা দেওয়া হচ্ছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top