উল্লাপাড়া প্রেসক্লাবে আহবায়ক কমিটি গঠন

Seba Hot News : সেবা হট নিউজ
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার ঐতিহ্যবাহী প্রেসক্লাবের ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি  গঠন করা হয়েছে। 

উল্লাপাড়া প্রেসক্লাবে আহবায়ক কমিটি গঠন


গত বুধবার সন্ধ্যায় প্রেসক্লাব হল রুমে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক ইত্তেফাকের  উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ আতিকুর রহমান জাহাঙ্গীর। 

সভায় পূর্বের কমিটি বিলুপ্ত করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। 

আহবায়ক কমিটিতে দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আতিকুর রহমান জাহাঙ্গীরকে আহ্বায়ক, দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলামকে সদস্য সচিব এবং গ্লোবাল টেলিভিশনের উপজেলা প্রতিনিধি মইনুল হোসেনকে যুগ্ম আহবায়ক করা হয়। 


আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন  দৈনিক সংগ্রাম পত্রিকার উপজেলা সংবাদদাতা রবিউল আলম, দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক বাবু, দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার উপজেলা প্রতিনিধি রায়হান আলী, দৈনিক এই বাংলা পত্রিকার উপজেলা প্রতিনিধি তুহিন আলম।

গঠিত এই আহবায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন সদস্য সংগ্রহ করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহন করবেন বলে সভায় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top