অবশেষে সেই শিক্ষকের বদলি

Seba Hot News : সেবা হট নিউজ
0

জামালপুর সংবাদদাতা: আন্দোলনের মুখে অবশেষে জামালপুরের মেলান্দহ বানিপাকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বহুল আলোচিত দুর্নীতিবাজ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মায়া বেগমকে বদলি করা হয়েছে।

অবশেষে সেই শিক্ষকের বদলি
মেলান্দহ বানিপাকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বহুল আলোচিত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মায়া বেগম


২২ অক্টোবর তিনি উত্তর মেলান্দহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়েছে। 


সংশ্লিষ্ট ক্লাস্টার দায়িত্বে থাকা এটিও গোলাম কিবরিয়া বদলির আদেশটি নিশ্চিত করেছেন। 


উল্লেখ্য, ওই শিক্ষিকার বিরুদ্ধে কর্মফাঁকি, দুর্নীতি-অনিয়ম, স্বেচ্ছাচারিতা, অভিভাবকদের সাথে দুর্ব্যবহার, স্বাক্ষর জাল করে এসএমসি’র পকেট কমিটি গঠন, স্বাক্ষর জাল করে ভূয়া-বিলভাউচারের মাধ্যমে ¯িøপ প্রকল্পের অর্থ হাতিয়ে নেয়া, জন্ম নিবন্ধনের কথা বলে অর্থ নিয়েও জন্মনিবন্ধন না দেয়া, শিক্ষার্থীদের কাছ থেকে বিনামুল্যে বিতরণকৃত শিক্ষা উপকরণ কেড়ে নেয়া, ধর্মীয় অনুভূতি-সামাজিক নৈতিকতার উপর আঘাত, উপবৃত্তির অনিয়ম এবং প্রতিহিংসাবশত শিক্ষার্থীকে সমাপনি পরিক্ষার সনদ বিতরণ না করাসহ অসংখ্য অপকর্মের অভিযোগ ছিল দীর্ঘ দিনের। এলাকাবাসি উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেও অদৃশ্য কারণে প্রতিকার পাচ্ছিল না। এ মতাবস্থায় বিক্ষুব্দ দফায় দফায় বিক্ষোভ মিছিল-মানবন্ধন অব্যাহত রেখেছিল। শিক্ষিকার কথা-কাজ-আচরণ এবং পাঠদানে নি¤œগামী, শিক্ষার্থী সংকটসহ আরো কিছু সমস্যার কারণে প্রতিষ্ঠানটি বন্ধ হবার পথে। প্রাথমিক শিক্ষা অফিস অভিযুক্ত শিক্ষিকার উপস্থিতিতে পাহাড়সম অভিযোগের তদন্ত সম্পন্ন শেষে ২১ অক্টোবর তাকে বদলি করা হয়। আন্দোলনকারিদের ইব্রাহিম, আলী হায়দার সুমন জানান-ওই শিক্ষকের শুধু বদলি করলেই চলবে না। তার বিরুদ্ধে এতগুলো অভিযোগের শাস্তি নিশ্চিত করতে হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top