সাকিবের বিদায় টেস্ট নিয়ে উত্তেজনা, ভক্তদের বিক্ষোভে ধাওয়া-পাল্টা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সাকিব আল হাসানের বিদায় টেস্ট নিয়ে মিরপুরে উত্তেজনা সৃষ্টি হয়েছে। তার ভক্তদের বিক্ষোভে বাধা দিলে বিরোধীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সাকিবের বিদায় টেস্ট নিয়ে উত্তেজনা, ভক্তদের বিক্ষোভে ধাওয়া-পাল্টা


সাকিব আল হাসানকে দেশে ফিরিয়ে এনে সম্মানের সঙ্গে বিদায়ী টেস্ট খেলার সুযোগ দেওয়ার দাবিতে রোববার (২০ অক্টোবর) মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সামনে বিক্ষোভ করেছেন তার ভক্তরা। “সাকিবিয়ান” নামে পরিচিত ভক্তরা লং মার্চ নিয়ে বিসিবি কার্যালয়ে হাজির হলে সেখানে সাকিব বিরোধীদের সঙ্গে উত্তপ্ত ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

বিসিবি কার্যালয়ে বিক্ষোভ ও ধাওয়া-পাল্টা ধাওয়া

সাকিবভক্তরা বিসিবিতে ঢুকতে চাইলে সেনাবাহিনীর সদস্যরা তাদের বাধা দেন। এ সময় তারা রাস্তায় দাঁড়িয়ে স্লোগান দেন: “মিরপুর না কানপুর? মিরপুর, মিরপুর!” পাশাপাশি, তারা বিসিবি সভাপতির পদত্যাগের দাবি জানিয়ে বলেন, “সাকিবকে যদি তার বিদায়ী টেস্ট খেলতে না দেওয়া হয়, তাহলে বিসিবি সভাপতিকে সরে যেতে হবে।”

একপর্যায়ে সেখানে উপস্থিত সাকিব বিরোধীরা তাদের ধাওয়া দেয়, ফলে সাকিবভক্তরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে তারা আবারও জড়ো হয়ে সংবাদমাধ্যমকে জানান যে বিসিবি সভাপতি ফারুখ আহমেদ সাকিবের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনে ব্যর্থ হয়েছেন। মুখপাত্র বলেন:
“সাকিব দেশের সর্বশ্রেষ্ঠ ক্রীড়াবিদ। তার অবস্থান ব্যাখ্যা করার পরও তাকে নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় বোর্ড সভাপতির পদত্যাগ জরুরি।”

ধাওয়া-পাল্টা ধাওয়া চলার সময় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ভেতরে দক্ষিণ আফ্রিকা দল অনুশীলন করছিল। পরিস্থিতি অস্বাভাবিক হয়ে উঠতে থাকায় স্টেডিয়ামের বাইরে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে প্রথম টেস্ট খেলে টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন সাকিব আল হাসান। প্রথমে তাকে স্কোয়াডে রাখা হলেও শেষ মুহূর্তে দৃশ্যপট পাল্টে যায়। যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ নিরাপত্তা ঝুঁকির অজুহাত দেখিয়ে সাকিবকে দেশে না ফেরার পরামর্শ দেন, যা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাচ্ছেন তার সমর্থকরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top