জামালপুরে আইশার ট্রাক মেলা ও শো-রুম উদ্বোধন

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে তিন দিনব্যাপী ভলবো-আইশার ট্রাক মেলা ও চায়না মোটরস এর জামালপুর শো-রুম উদ্বোধন করা হয়েছে। 

জামালপুরে আইশার ট্রাক মেলা ও শো-রুম উদ্বোধন


মঙ্গলবার শহরের দরিপাড়া বাইপাস মোড় সংলগ্ন এই শো-রুম ও মেলার উদ্বোধন করা হয়। 

ভলবো-আইশার ট্রাক এর একমাত্র আমদানীকারক রানার মটরস লিমিটেডের জামালপুর ও শেরপুর জেলার অনুমোদিত একমাত্র চ্যানেল পার্টনার চায়না মোটরসের জামালপুর শো-রুমে এই আইশার ট্রাক মেলা আয়োজন করা হয়েছে। 

তিন দিনব্যাপী এই মেলা ও শো-রুম উদ্বোধন করেন রানার মটরসের সহ মহাব্যবস্থাপক আশরাফুজ্জামান। 

এ সময় রানার মটরসের উর্দ্ধতন ব্যবস্থাপক এম এ মুবিন হোসেন খান, চায়না মোটরসের সত্বাধিকারী মো: আ: রশিদ সহ আইশার ট্রাকের গ্রাহক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। 

২২ অক্টোবর মঙ্গলবার থেকে শুরু হয়ে এই মেলা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার একটানা তিন দিন পর্যন্ত চলবে। মেলা উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিভিন্ন মডেলের ও ভিন্ন ভিন্ন দামের ট্রাকে বিশেষ সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

আইশার ট্রাক নগদ ও সহজ কিস্তিতে বিক্রয় সহ বিশেষ ছাড়, পুরষ্কার ও আরও কিছু সুবিধা রয়েছে। প্রয়োজনে শো-রুমের ০১৭৩০৪০৫৬১৪ ও ০১৭১১১৯৫৩২৬ নাম্বারে যোগাযোগ করা যাবে। 


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top