নাটকীয় হারে ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশের বিদায়, ষড়যন্ত্রের অভিযোগ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: শ্রীলঙ্কা ‘এ’ দলের কাছে ১৯ রানে হেরে ইমার্জিং এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। বিতর্কিত ডেড বল নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে।

নাটকীয় হারে ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশের বিদায়, ষড়যন্ত্রের অভিযোগ


ইমার্জিং এশিয়া কাপে শ্রীলঙ্কা 'এ' দলের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে ১৬২ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ১৯ রানে হেরে যায় বাংলাদেশ ‘এ’ দল। ফলে সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয় টাইগাররা, বিদায় নেয় টুর্নামেন্ট থেকে। আকবর আলির নেতৃত্বে ফাইনালে খেলার লক্ষ্য নিয়ে যাত্রা করলেও বাংলাদেশ দলের ব্যাটিং ব্যর্থতায় সেই স্বপ্ন ভেঙে যায়। বিশেষ করে ১৮তম ওভারে একটি বিতর্কিত ডেড বল ঘোষণা নিয়ে ম্যাচে নাটকীয় মোড় আসে।

ওই ওভারের প্রথম বলেই রনি ছক্কা হাঁকালেও আম্পায়ার তা ডেড বল ঘোষণা করেন। বাংলাদেশ দল আপত্তি জানালেও আম্পায়ারদের সিদ্ধান্ত পরিবর্তন হয়নি। ফলে শেষ দুই ওভারে ৩১ রানের প্রয়োজন থাকলেও তারা করতে সক্ষম হয় মাত্র ১৭ রান, যার ফলে ১৪ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। শেষ পর্যন্ত অপরাজিত থাকা টেলএন্ডার আবু হায়দার রনি ২৫ বলে ৩৮ রানের লড়াকু ইনিংস খেলেন, যা দলকে জয়ের কাছাকাছি নিয়ে গেলেও জয় ছিনিয়ে আনতে পারেননি।

এর আগে, শ্রীলঙ্কা ‘এ’ দল প্রথম ইনিংসে ১৬১ রান করে। পবন রত্ননায়েকে সর্বোচ্চ ৪২, লাহিরু উদারা ৩৫, এবং সাহান আরাচিগে ৩০ রান করেন। বাংলাদেশের বোলিং আক্রমণে রিপন মন্ডল ও রেজাউর রহমান রাজা দুটি করে উইকেট নেন।

এই জয়ের ফলে আফগানিস্তান ‘এ’ দলের পর শ্রীলঙ্কা ‘এ’ দল সেমিফাইনাল নিশ্চিত করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top