নারীর কাছে চাঁদা দাবি: যুবদল নেতা কাউসার বহিষ্কার

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: রাজধানীর পল্লবীতে নারী থেকে চাঁদা চাওয়ার অভিযোগে যুবদল নেতা কাউসারকে বহিষ্কার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

নারীর কাছে চাঁদা দাবি যুবদল নেতা কাউসার বহিষ্কার


রাজধানীর পল্লবী এলাকায় এক নারীর কাছ থেকে চাঁদা চাওয়ার অভিযোগে কাউসার আহমেদ মোল্লা নামে এক যুবদল নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) ঢাকা মহানগর উত্তর যুবদলের দপ্তর সম্পাদক মো. তানভীর আহম্মেদ খান ইকরামের স্বাক্ষরিত এক চিঠিতে এই বহিষ্কারাদেশ জানানো হয়। কাউসার পল্লবীর ৬ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।


স্থানীয় সূত্রে জানা যায়, মিরপুর ৭ নম্বরের বাসিন্দা মর্জিনা বেগমের কাছে ২.৫ লাখ টাকা চাঁদা চান কাউসার। মর্জিনা ওই এলাকায় বাড়ি থেকে বর্জ্য অপসারণের কাজ করেন। চাঁদার টাকা না দেওয়ায় কাউসার মর্জিনা ও তার ছেলে-মেয়েকে মারধর করেন। এ ঘটনার পর, ভুক্তভোগী মর্জিনা গত শনিবার পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেন।


পল্লবী থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, "এ ঘটনায় মর্জিনা নামে এক নারী পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। তদন্ত চলছে।"


ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক মো. তানভীর আহম্মেদ বলেন, "দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট প্রমাণ পাওয়ায় কাউসারকে যুবদল থেকে বহিষ্কার করা হয়েছে।" যুবদল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শরীফ উদ্দিন জুয়েল নিশ্চিত করেছেন, "চাঁদাবাজির ঘটনায় কাউসারকে বহিষ্কার করা হয়েছে। অপকর্ম করে কেউ ছাড় পাবে না।"


এই ঘটনায় স্থানীয় জনসাধারণের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অনেকে মনে করছেন, এ ধরনের ঘটনা সংগঠনের ইমেজ ক্ষুণ্ণ করছে এবং যুবদলকে আরও কঠোর ব্যবস্থা নিতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top