ডোনাল্ড ট্রাম্প: যুক্তরাষ্ট্র বিশ্বমঞ্চে সম্মান হারিয়েছে

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: নির্বাচনী প্রচারে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন, যুক্তরাষ্ট্র বিশ্বমঞ্চে সম্মান হারিয়েছে এবং তিনি আবারও দেশকে সম্মান ফিরিয়ে আনতে চান।

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্র বিশ্বমঞ্চে সম্মান হারিয়েছে



মার্কিন যুক্তরাষ্ট্র বিশ্বমঞ্চে সম্মান হারিয়েছে এবং হাসির পাত্রে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। রবিবার পেনসিলভানিয়ার সুইং অঙ্গরাজ্যের বাটলার শহরে এক নির্বাচনী প্রচার অনুষ্ঠানে রিপাবলিকান প্রার্থী ট্রাম্প এই মন্তব্য করেন। আরটির এক প্রতিবেদনে এই খবর প্রকাশিত হয়েছে।

নির্বাচনী প্রচারে ডোনাল্ড ট্রাম্প মার্কিন অর্থনীতি পুনরুদ্ধার, সহিংস অপরাধ মোকাবিলা এবং দক্ষিণ সীমান্ত দিয়ে অবৈধ অভিবাসন বন্ধ করার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, "আমাদের সবকিছুই সেরা হতে হবে। আমাদের সেরা স্কুল থাকতে হবে এবং শক্তিশালী সীমান্ত থাকা উচিত। খারাপ লোকদের আমাদের দেশে আসতে দেওয়া উচিত নয়।"

ট্রাম্প আরও বলেন, "আমরা এমন একটি জাতি চাই, যারা নতুন জিনিস তৈরি করবে এবং দেশকে আরও উন্নত করবে। আমরা আবারও সেই সম্মান ফিরে পেতে চাই, যেমন চার বছর আগে পেয়েছিলাম।"

ট্রাম্প তার প্রচারণায় বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের নেতৃত্বাধীন ডেমোক্র্যাটিক প্রশাসনকে যুক্তরাষ্ট্রের সুনাম নষ্ট করার জন্য দায়ী করেন। তিনি আরও দাবি করেন, যদি তিনি এখনো ক্ষমতায় থাকতেন, তাহলে ইউক্রেন এবং গাজায় সংঘাত শুরু হতো না। ট্রাম্প দাবি করেন যে তার বিশ্বনেতাদের, যেমন ভ্লাদিমির পুতিন এবং শি জিনপিং, সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে। ট্রাম্প প্রতিশ্রুতি দেন, নভেম্বরের নির্বাচনে দ্বিতীয়বার প্রেসিডেন্ট নির্বাচিত হলে দ্রুত রাশিয়া-ইউক্রেন সংঘাতের সমাধান করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top