ইসলামপুরে অধ্যক্ষের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: আব্দুর রাজ্জাকের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে কলেজের সকল শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক ও অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীরা।

ইসলামপুরে অধ্যক্ষের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল



বুধবার (২ অক্টোবর) একটি বিক্ষোভ মিছিল কলেজ প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ প্রদক্ষিণ করে উপজেলা হয়ে কলেজ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। 

এতে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক  মোহাম্মদ আহসান হাবিব রাজা, হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান মুরাদুজ্জামান, সহকারী অধ্যাপক  জোবায়েদুল ইসলাম, সাবেক অধ্যক্ষ সুলতান সালাউদ্দিন প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, দূর্নীতিবাজ, স্বেচ্ছাচারিতা, মনগড়াভাবে ভূয়া বিল ভাউচার এর মাধ্যমে অর্থ আত্নসাতকারী, ক্ষমতার অপব্যবহারী, শিক্ষক-কর্মচারীদের এসি আর খারাপ দেওয়ার হুমকি এবং চাকুরিচ্যুত করার ভয়ভীতি দেখানোসহ শিক্ষার্থীদের নিকট থেকে বিধি বহির্ভূত অর্থ আদায়ের অভিযুক্ত অধ্যক্ষের দ্রুত সময়ের মধ্যে অপসারণের দাবী জানান তারা। 

এ ব্যাপারে অধ্যক্ষ প্রফেসর ড. মো: আব্দুর রাজ্জাকের মুঠোফানে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।  

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top