ভারতে বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে বকশীগঞ্জে বিক্ষোভ

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন উর রশিদ: ভারতে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা ও কটূক্তির প্রতিবাদে জামালপুরের বকশীগঞ্জে শুক্রবার (৪ অক্টোবর) বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ভারতে বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে বকশীগঞ্জে বিক্ষোভ



সাধুরপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও তৌহিদী জনতার উদ্যোগে দাসের হাট বাজার থেকে বের হওয়া মিছিলটি সাধুরপাড়া নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলে অংশগ্রহণকারীরা বিশ্বনবীর প্রতি ভালোবাসা ও বিশ্বাসের প্রমাণ স্বরূপ বিভিন্ন স্লোগান দেন।

বিদ্যালয় মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় মওলানা সাইফুল ইসলামের সঞ্চালনায় মওলানা নুরুল ইসলাম নূরনবী, মওলানা আবদুল করিম, সাধুরপাড়া ইউনিয়ন জামায়াতের আমীর আতিকুর রহমান সাজু, মুফতি হাসান বশরী, মওলানা হুজ্জাতুল ইসলাম সাজু, মওলানা শাহজালাল এবং সাংবাদিক রকিবুল হাসান বিদ্রোহীসহ বিভিন্ন মহলের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

বক্তারা বিশ্বনবীকে নিয়ে অবমাননাকর কোনো মন্তব্যকে কঠোরভাবে নিন্দা জানিয়ে বলেন, এই ধরনের ঘটনা মুসলিম উম্মাহর জন্য অসহনীয়। তারা দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

প্রতিবাদ সভায় উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লি, স্থানীয় কওমী মাদরাসা শিক্ষক-শিক্ষার্থী, আলেম ওলামা এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতা কর্মীরা ভারত সরকারের কাছে দোষীদের বিচারের দাবি জানান। তারা ভারতের সাথে বাণিজ্যিক সম্পর্ক স্থগিত করার জন্যও সরকারের প্রতি আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top