জামালপুরে নিলোফার চৌধুরী মনি’র পদত্যাগের দাবীতে বিক্ষোভ

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে কেন্দ্রীয় বিএনপির সহ সম্পাদক নিলোফার চৌধুরী মনিকে দিগপাইত সামছুল হক ডিগ্রী কলেজের সভাপতি মনোনীত করার প্রতিবাদে ও তার পদত্যাগের দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে স্থানীয়রা। 

জামালপুরে নিলোফার চৌধুরী মনি’র পদত্যাগের দাবীতে বিক্ষোভ


বুধবার দুপুরে সদর উপজেলার দিগপাইত এলাকায় ছাত্র-জনতা, করেজের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসীর ব্যানারে এই কর্মসুচির আয়োজন করা হয়।

দিগপাইত বাজার এলাকায় জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে বিক্ষুদ্ধরা। মিছিল শেষে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে তারা। এ সময় ঘন্টাব্যাপী জামালপুর-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে রাখা হয়। 


কর্মসুচিতে ফরিদ, সৌরভ, আব্দুল মালেক, নাজমুন নাহার, নুরে জান্নাহ সিনহাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 


এ সময় বক্তারা বলেন, জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্য মানিকগঞ্জ নিবাসী নিলোফার চৌধুরী মনিকে দিগপাইত সামছুল হক ডিগ্রী কলেজের সভাপতি হিসেবে মনোনীত করেছেন। কিন্তু এই এলাকার স্থানীয় কেউ তাকে চিনেনা। মনিকেও এই এলাকায় কখনো আসতে দেখা যায়নি। যিনি এই এলাকার মানুষ নন, এই কলেজেও তিনি কখনো আসেননি, তাহলে তিনি কিভাবে কলেজের উন্নয়ন করবেন। কলেজের এডহক কমিটিতে সভাপতি হিসেবে তিনি অযোগ্য, আমারা তার পদত্যাগ চাই। 


বক্তারা তাকে অপসারণ করে দিগপাইত এলাকার স্থানীয়দের মধ্য থেকে গ্রহণযোগ্য ব্যাক্তিকে কলেজের এডহক কমিটির সভাপতি মনোনীত করার জন্য জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্যের প্রতি আহবান জানান। অবিলম্বে দাবী পুরণ না হলে দাবী আদায়ে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন তারা।    

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top