রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। সাক্ষাৎকালে সেনাপ্রধান বাহিনীর সাম্প্রতিক কার্যক্রম এবং অন্যান্য উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ



রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বলেন, "সেনাবাহিনীর সার্বিক কার্যক্রম ও উন্নয়নমূলক পদক্ষেপ নিয়ে আলোচনা হয়েছে।" রাষ্ট্রপতি ও সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক মো. সাহাবুদ্দিন সেনাবাহিনীর প্রশংসনীয় ভূমিকার কথা উল্লেখ করে বলেন, সেনাবাহিনী দেশের মানুষের কল্যাণে ও জানমালের নিরাপত্তা প্রদানে সবসময়ই অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন যে, ভবিষ্যতেও প্রাকৃতিক দুর্যোগসহ দেশের যে কোনো জরুরি প্রয়োজনে সেনাবাহিনী জনগণের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সেনাপ্রধান রাষ্ট্রপতিকে জানান, বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য সেনাবাহিনীর বিভিন্ন ইউনিট সারাদেশে কাজ করে যাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top