বলিউডের অন্তরঙ্গ দৃশ্যে নিয়ন্ত্রণ হারানো অভিনেতাদের বিতর্কিত ঘটনা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বলিউডের অন্তরঙ্গ দৃশ্যে কিছু অভিনেতা শুটিংয়ে নিজের নিয়ন্ত্রণ হারিয়ে সহ-অভিনেত্রীদের অস্বস্তিতে ফেলেন, যা নিয়ে পরবর্তীতে বিতর্ক হয়।

বলিউডের অন্তরঙ্গ দৃশ্যে নিয়ন্ত্রণ হারানো অভিনেতাদের বিতর্কিত ঘটনা


বলিউডে অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের সময় অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অনেকসময় এমন কিছু ঘটনা ঘটে গেছে যা পরে বিতর্কের সৃষ্টি করেছে। পেশাদারিত্ব হারিয়ে, কিছু অভিনেতা শুটিংয়ের সময় নিজেদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন, যা সহ-অভিনেত্রীদের জন্য চরম অস্বস্তিকর হয়েছে।

১. দলিপ তাহিল ও জয়াপ্রদা: একটি ছবির শুটিংয়ে দলিপ তাহিল নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং জয়াপ্রদাকে বলপূর্বক ধরে ফেলেন। এতে জয়াপ্রদা বিরক্ত হয়ে দলিপকে চড় মারেন।

২. রঞ্জিত ও মাধুরী দীক্ষিত: প্রেম প্রতিজ্ঞা ছবির শুটিংয়ে, রঞ্জিত একটি ধর্ষণের দৃশ্যে মাধুরীর ওপর সত্যিকারের জোর প্রয়োগ করার চেষ্টা করেন। এতে মাধুরী দীক্ষিত বেশ ভয় পেয়ে যান।

৩. বিনোদ খান্না ও মাধুরী দীক্ষিত: দয়াবান ছবিতে বিনোদ খান্না মাধুরীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুট করার সময় নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন, যা নিয়ে পরে অনেক সমালোচনা হয়।

৪. বিনোদ খান্না ও ডিম্পল কাপাডিয়া: প্রেম ধর্ম ছবির শুটিংয়ে ডিম্পলের সঙ্গে চুম্বনের দৃশ্যে বিনোদ এতটাই মগ্ন ছিলেন যে, পরিচালক কাট বলার পরেও চুম্বন চালিয়ে যান।

৫. সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্ডেজ: অ্যা জেন্টেলম্যানের শুটিংয়ে চুম্বনের দৃশ্য করতে গিয়ে দুজন এতটাই মগ্ন হয়ে যান যে, পরিচালকের ‘কাট’ বলার পরও চুম্বন চালিয়ে যান।

৬. রণবীর কাপুর ও এভলিন শর্মা: ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির শুটিংয়ে রণবীর এভলিনের হাঁটুতে হাত দিয়ে এতটাই ফ্লার্টিংয়ে মগ্ন হন যে, ‘কাট’ বলার পরও থামেননি।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top